Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'টাকা তোলাকে কেন্দ্র করে তৃতীয় লিঙ্গের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ'

07-01-2022 | 10:39 pm
অন্যান্য

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কেন্দ্রীয় জামে মসজিদের সামনের টাকা তোলাকে কেন্দ্র করে তৃতীয় লিঙ্গের হাতিরপুল ও ঢাবি গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে।

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কেন্দ্রীয় জামে মসজিদের সামনের টাকা তোলাকে কেন্দ্র করে তৃতীয় লিঙ্গের হাতিরপুল ও ঢাবি গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ঢাবির কর্মকর্তার ছেলেসহ ১৩ জন আহত হয়েছেন।

শুক্রবার (৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে তাদের আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়।

হাতিরপুল তৃতীয় লিঙ্গ গ্রুপের আহতরা হলেন- রুবি, শিহান, রানী, শিউলি, ও সাদিয়া। ঢাবি এলাকার আহত তৃতীয় লিঙ্গরা হলেন- মুক্তা, পিটু, রিয়া, হাবিবা, আনিকা, মুনমুন ও মুন্নি। এছাড়া ঢাবি পুষ্টি বিভাগের কর্মকর্তা ইউনুস আলীর ছেলে সাদমান সাকিব (৩১) আহত হন।

আহত সাদমান সাকিব বলেন, ঢাবি এলাকার তৃতীয় লিঙ্গ গ্রুপ ও হাতিরপুলের তৃতীয় লিঙ্গ গ্রুপের মধ্যে টাকা তোলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ হয়। পরে আমি ঠেকাতে গেলে ঢাবি এলাকার তৃতীয় লিঙ্গ গ্রুপ আমাকে মেরে রক্তাক্ত করে।

ঢাবি এলাকার তৃতীয় লিঙ্গ গ্রুপের মুক্তা জানান, হাতিরপুল এলাকা থেকে তারা আমাদের এলাকায় টাকা তুলতে আসে। এর পেছনে রয়েছে সাদমান সাকিবের হাত। আমাদের এলাকায় তারা টাকা তুলতে আসবে কেন।

আহত হাতিরপুল তৃতীয় লিঙ্গ গ্রুপের রুবি জানান, আমরা ঢাবি এলাকা থেকে টাকা তুলি। হঠাৎ তারা আমাদের উপর হামলা চালায়। এতে আমিসহ আরও কয়েকজন আহত হই। তারা আমাদের সাদমান সাকিব ভাইকেও মেরে রক্তাক্ত করেছে।

এ ব্যাপারে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, ঢাবিতে তৃতীয় লিঙ্গের দুই গ্রুপের সংঘর্ষে ১৩ জন ঢামেক হাসপাতালে এসেছিল। পরে চিকিৎসা নিয়ে তারা চলে গেছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন