Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'দ্বীন ইসলাম অপহরনের একমাসেও উদ্ধার হয়নি'

06-01-2022 | 10:58 pm
গ্রাম বাংলার খবর

নরসিংদীর রায়পুরা উপজেলার আদিয়াবাদ দক্ষিণপাড়া এলাকার মোঃ জাকির হোসেনের ছেলে দ্বীন ইসলাম অপহরনের একমাসেও উদ্ধার হয়নি।

নরসিংদী : নরসিংদীর রায়পুরায় অপহরনের একমাসেও উদ্ধার হয়নি দ্বীন ইসলাম(১৭)। পরিবারের অভিযোগ তার ফেসবুক বন্ধু বাসা থেকে ডেকে নিয়ে যাওয়ার পর থেকে আর কোন খোঁজ মেলেনি।

দ্বীন ইসলাম রায়পুরা উপজেলার আদিয়াবাদ দক্ষিণপাড়া এলাকার মোঃ জাকির হোসেনের ছেলে।

দ্বীন ইসলামের পিতা জাকির হোসেন জানান, তার ছেলের ফেসবুক বন্ধু মোঃ অলিউল্লাহ গত ১১ নভেম্বর সকাল ৬টায় অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর মোঃ অলিউল্লাহ বিভিন্ন সময়ে মোঃ জাকির হোসেনের মুঠোফোনে ফোন করে টাকা দাবি করে।

তিনি জানান, গত ১৫ ডিসেম্বর বিকেলে অলিউল্লাহ ০১৩০৪১৭২৮১০ নম্বর থেকে ফোন করে জাকির হোসেনের (০১৭৭৯৮৩৪৫৩৫) কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি করে। এর আগে অলিউল্লাহ ০১৭৬২৫৯৫৩৭৫, ০১৭২৮৭৪২৫৮৯, ০১৭৩২১৬৭৯৪৯, ০১৭৭৪৯৩০০৪৩ থেকে জাকির হোসেনের সেলফোনে একাধিকবার চাঁদা দাবি করে।

এ বিষয়ে গত ১০ ডিসেম্বর অপহৃত দ্বীন ইসলামের পিতা মোঃ জাকির হোসেন রায়পুরা থানায় সাধারণ ডায়েরি করেন। জিডি নং- ৬৭৫। এছাড়া গত ২১ ডিসেম্বর জাকির হোসেন ছেলেকে উদ্ধারের জন্য নরসিংদী জেলা গোয়েন্দা শাখায় আবেদন করেন। দীর্ঘদিন সন্তানকে না পেয়ে তার পিতা-মাতা পাগল প্রায় বলে জানান জাকির হোসেন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন