Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ঘটনায় মামলা'

06-01-2022 | 04:03 pm
মহানগর

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাশেম বক্করসহ ৭৫ জন নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর প্রেস ক্লাবের সামনে বিএনপি আয়োজিত মানববন্ধন থেকে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাশেম বক্করসহ ৭৫ জন নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

বুধবার (৫ জানুয়ারি) রাতে চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানায় পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করে।

চট্টগ্রামের কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, পুলিশের কাজে বাধা, পুলিশের সম্পত্তি নষ্ট ও পুলিশের উপর হামলার ঘটনার কথা উল্লেখ করে মামলাটি দায়ের করা হয়েছে। মামলায় ঘটনার সময় উপস্থিত মহানগর বিএনপির শীর্ষ নেতাসহ ৭৫ জনকে আসামি করা হয়েছে। তবে ঘটনার পরে আসায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে মামলায় আসামি করা হয়নি।

বুধবার চট্টগ্রাম নগরীর প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন থেকে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেছেন বিএনপি নেতাকর্মীরা। এতে চার পুলিশ সদস্য আহত হন। পরে আশপাশের এলাকায় অভিযান পরিচালনা করে দলটির ৪৪ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, ৫ জানুয়ারিকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ ঘোষণা করে চট্টগ্রাম নগর বিএনপির নেতাকর্মীরা প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করেন। মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন। মানববন্ধন চলাকালে প্রেসক্লাবের সামনের রাস্তা দিয়ে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় মানববন্ধন থেকে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। পরে পুলিশ ধাওয়া দিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন