Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'৩৭ হাজার ১৫ পিস ইয়াবাসহ দুই নারী আটক'

06-01-2022 | 03:33 pm
অপরাধ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকায় একটি বাসে অভিযান চালিয়ে দুই নারী মাদককারবারিকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)।

চট্টগ্রাম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকায় একটি বাসে অভিযান চালিয়ে দুই নারী মাদককারবারিকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)। এসময় তাদের কাছ থেকে ৩৭ হাজার ১৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটকরা হলেন- ভারতী ধর (৩৫) ও পটরানী ধর (৪০)। তাদের মধ্যে ভারতী ধরের বাড়ি কক্সবাজারের টেকনাফ উপজেলায় ও পটরানীর বাড়ি একই জেলার রামু উপজেলায়।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) চট্টগ্রাম র্যাব জানায়, গোপন সূত্রে মাদক পাচারের সংবাদ পেয়ে গতকাল (বুধবার) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের বড়দারোগার হাট এলাকায় একটি বিশেষ চেকপোস্ট বসানো হয়। বিভিন্ন গাড়ি তল্লাশির একপর্যায়ে একটি যাত্রীবাহী বাস থেকে দুই নারী মাদক কারবারিকে আটক করা হয়।

চট্টগ্রাম র্যাবের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ বলেন, দুই নারীর কাছ থেকে উদ্ধার হওয়া ইয়াবার বাজারমূল্য আনুমানিক এক কোটি ১১ লাখ টাকা। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন