Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'বোয়ালখালীতে ইউপি নির্বাচনে দফায় দফায় সংঘর্ষ'

05-01-2022 | 01:35 pm
মহানগর

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দফায় দফায় সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ দুজন আহত।

চট্টগ্রাম : চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এ সময় এক চেয়ারম্যান প্রার্থীসহ দুজন আহত হয়েছেন বলে জানা গেছে।

বুধবার সকালে ভোট শুরুর আগে ও পরে অহল্লা করলডাঙা ইউপির তিনটি কেন্দ্রে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমেদ এবং স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও বিএনপি নেতা হামিদুল হকের অনুসারীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় গণমাধ্যমকর্মীদের মাইক্রোবাসসহ আটটি গাড়ি ভাঙচুর করা হয়।

আহতরা হলেন— করলডাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ হারুন ও চেয়ারম্যান প্রার্থী মহরম আলী।

প্রত্যক্ষদর্শীরা বলেছেন, দক্ষিণ করলডাঙা সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে ভোট শুরুর আগে দুপক্ষের সংঘর্ষ হয়। এ সময় দুজন আহত হয়েছেন। তবে তাদের শারীরিক অবস্থা গুরুতর নয়।

পরে সংঘর্ষ থেমে গেলে ভোট শুরু হয়। তবে ভোট শুরুর পর ওই কেন্দ্রে ফের পাল্টাপাল্টি ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

এ ছাড়া করলডাঙা কালন্দর শাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও করলডাঙা সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে দফায় দফায় ফের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

এ বিষয়ে বোয়ালখালী থানার ওসি আবদুল করিম বলেন, ভোটগ্রহণ শুরুর আগে ও পরে ধাওয়া-পাল্টাধাওয়ায় দুজন আহত হয়েছেন। তবে বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন