Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'অনলাইনে ফোন অর্ডার করে পেয়েছেন চকলেট'

28-12-2021 | 01:03 pm
অফবিট

ইংল্যান্ডের লিডসের বাসিন্দা ড্যানিয়েল ক্যারল অনলাইনে ফোন অর্ডার করে পেলেন ড্যানিয়েল।

ডেস্ক : অনলাইন শপিং সাইটগুলো গ্রাহকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সময় অনুযায়ী গ্রাহকের কাছে জিনিস পৌঁছে দেওয়া এবং পণ্যের গুণমান বজায় রাখা তাদের জনপ্রিয়তার অন্যতম কারণ।

তবে অনলাইনে কেনাকাটা করতে গিয়ে সম্প্রতি ঠকছেন বহু মানুষ। এমনই এক ঘটনা ঘটল ইংল্যান্ডের লিডসের বাসিন্দা ড্যানিয়েল ক্যারলের সঙ্গে। খবর ডেইলি

অনলাইনে ফোন অর্ডার করে তার বদলে চকলেট পেলেন ড্যানিয়েল। গত ২ ডিসেম্বর মার্কিন মোবাইল প্রস্তুতকারক সংস্থা অ্যাপেলের নিজস্ব ওয়েবসাইটে একটি আইফোন ১৩ অর্ডার দেন ড্যানিয়েল।

ফোনটির বর্তমান বাজারমূল্য প্রায় এক লাখ টাকা। পণ্য সরবরাহকারী সংস্থা ডিএইচএল ১৭ ডিসেম্বরের মধ্যে সেই মোবাইল ড্যানিয়েলের বাড়ি পৌঁছে দেবে বলে জানিয়েছিল।

প্রায় দুই সপ্তাহ পর গত শুক্রবার পর্যন্ত সেই ফোন হাতে না পেয়ে তিনি ডিএইচএলের গুদাম থেকে মোবাইলটি ডেলিভারি নেওয়ার সিদ্ধান্ত নেন। সেই কথা তিনি সংস্থার ওয়েবসাইটে জানালে তাকে শনিবার আসতে বলা হয়।

বাড়ি থেকে ২৪ মাইল দূরে ডিএইচএলের গুদাম থেকে মোবাইলটি নেওয়ার পর তার প্যাকিংয়ের গুণগত মান নিয়ে ড্যানিয়েলের মনে সন্দেহ তৈরি হয়। তড়িঘড়ি বাক্সটি খুলতেই তার চক্ষু চড়কগাছ!

মোবাইলের বদলে বাক্সের ভেতরে রাখা ছিল দুটি চকলেট। তাও আবার টয়লেট পেপারে মোড়ানো।

ঘটনাটির বিস্তারিত জানিয়ে টুইটারে পোস্ট করেন ড্যানিয়েল। তার পোস্টে সরবরাহকারী সংস্থা ডিএইচএলকেও ট্যাগ করেন।

সংস্থার পক্ষ থেকে ড্যানিয়েলকে জানানো হয় যে, তারা ঘটনাটির অন্তর্বর্তী তদন্ত শুরু করেছে। ড্যানিয়েলকে যাতে চকলেটের পরিবর্তে মোবাইলটি পৌঁছে দেওয়া যায়, সেই জন্য অ্যাপেলের সঙ্গেও যোগাযোগ রাখছে বলে জানিয়েছে ওই সংস্থা।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন