Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে বিশাল ভূমিকা রেখেছিলেন সাংবাদিক রিয়াজ উদ্দিন আহম্মেদ'

26-12-2021 | 08:59 pm
মিডিয়া

জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদের প্রথম জানাজার নামাজ জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা: জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। রোববার জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণে এই জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

গতকাল শনিবার দুপুর ১টা ৩০ মিনিটে ইন্তেকাল করেন রিয়াজ উদ্দিন আহমেদ।

জানাজার নামাজে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম আব্দুল্লাহ, মহাসচিব নুরুল আমিন রোকন, সাংবাদিক নেতা কবি আব্দুল হাই শিকদার, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গনি চৌধুরী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক হুমায়ুন আহমেদ, প্রচার সম্পাদক এস এম তাজুল ইসলাম প্রমুখ।

জানাজা শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল বলেন, তিনি সাংবাদিকদের স্বার্থের প্রশ্নে, অধিকারের প্রশ্নে এক অনমনীয় নেতা ছিলেন এবং গণতন্ত্রের পক্ষে তার যে সংগ্রাম অবদান এ জাতি সব সময় সরণে রাখেবে। বিশেষ করে স্বৈরাচারের বিরুদ্ধে এবং গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে বিশাল ভূমিকা রেখেছেন। আমরা তার আত্নার মাগফিরাত কামনা করি। তার পরিবারের প্রতি সহনাভূতি প্রকাশ করছি।

জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, তিনি আমাদের অত্যন্ত প্রিয়জন ছিলেন। আমাদের অভিভাবক ছিলেন। আজ তাকে নিস্তব্ধ নিথর রেখে আমরা কথা বলছি, এটা আমরা কয়দিন আগেও ভাবতে পারি নাই। আমরা যখন শঙ্কটে পড়তাম তখন তার পরামর্শ নিতাম।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন