Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

বাংলাদেশ ৫ দিনব্যাপী 'রিহ্যাব ফেয়ার শুরু'

23-12-2021 | 05:14 pm
অর্থনীতি

রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেলার উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী এবং বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি।

ঢাকা: রিয়েল এস্টেট অ্যান্ড হাউসিং অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ ৫ দিনব্যাপী (২৩ থেকে ২৭ ডিসেম্বর) 'রিহ্যাব ফেয়ার ২০২১' এর উদ্বোধন করেছেন বাণিজ্যমন্ত্রী এবং বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুর ২টায় রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনি এ মেলার উদ্বোধন করেন।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ফিতা কেটে এবং বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন। এ সময় মন্ত্রী মেলার বিভিন্ন স্টলগুলো ঘুরে দেখেন ও তাদের বিভিন্ন প্যাকেজের খোঁজ নেন।

উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন, গৃহায়ণ গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লাহ খন্দকার। এছাড়াও ছিলেন রাজউকের চেয়ারম্যান এবিএম আমিনুল্লাহ নুরী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাবের প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন কাজল। এবারের রিহাব ফেয়ারে বসুন্ধরা হাউসিং-সহ দেশের বিভিন্ন রিয়েল এস্টেট অ্যান্ড হাউসিং প্রতিষ্ঠানগুলো অংশগ্রহণ করেছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন