Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'মাস্কের বদলে নারীর অন্তর্বাস পরে বিমানে ওঠার ভিডিও ভাইরাল'

19-12-2021 | 03:48 pm
অফবিট

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যেএক ব্যক্তি মাস্কের বদলে নারীর অন্তর্বাস পরে বিমানে ওঠার ভিডিও সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে ভাইরাল হয়েছে।

ডেস্ক: করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রন নিয়ে আতঙ্কিত গোটা বিশ্ব। ভাইরাসের অতিসংক্রামক নতুন এই ভ্যারিয়েন্টের কারণে আক্রান্তের সংখ্যাও বাড়ছে লাফিয়ে লাফিয়ে। এই পরিস্থিতিতে বিশ্বের বিভিন্ন দেশে মাস্ক বাধ্যতামূলক করাসহ ফিরছে নানা বিধিনিষেধ।

এর মাঝেই অবাক করা কাণ্ড ঘটালেন এক ব্যক্তি। বিমানে চড়েছেন, অথচ মাস্ক পরতে নারাজ তিনি। মাস্কের বদলে নারীর অন্তর্বাস পরেই বিমানে উঠে বসলেন তিনি। এমনকি বিমানে দায়িত্বরতরা তাকে মাস্ক পরতে বলায় রীতিমত বিরক্তও হন তিনি। সৃষ্টি হয় বিমান কর্মীদের সঙ্গে বাক-বিতণ্ডার।

এমনই এক ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে। এমনকি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে ভাইরাল হয়েছে মাস্কের বদলে নারীর অন্তর্বাস পরে বিমানে ওঠা ওই ব্যক্তির ভিডিও। গত সপ্তাহে এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট।

প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের কেপ কোরালের অভিযুক্ত সেই ব্যক্তির নাম অ্যাডাম জেনি। গত বুধবার (১৫ ডিসেম্বর) সকালে ফ্লোরিডার ফোর্ট লাউডারডেল বিমানবন্দর থেকে ওয়াশিংটন ডিসিতে যাওয়ার জন্য ইউনাইটেড এয়ারলাইন্সের একটি বিমানে মাস্ক ছাড়াই কেবল নারীর অন্তর্বাস পরে উঠে বসেন তিনি।

মাস্ক না পরে নারীর অন্তর্বাস পরে বিমানে ওঠার কারণ হিসেবে তিনি দাবি করেন, বেশ কয়েকবার এভাবেই বিমানে চড়ে তিনি ভ্রমণ করেছেন বিশ্বের নানা দেশে। আগে আটকানো না হলেও এখন কেন তাকে বাধা দেওয়া হচ্ছে!

এদিকে মাস্ক পরা না পরা নিয়ে অ্যাডাম জেনির সঙ্গে বিমানের কর্মীদের বাক-বিতণ্ডায় অন্য যাত্রীদের তখন নাজেহাল অবস্থা। শেষমেশ অ্যাডামকে নামিয়ে দেওয়া হয় বিমান থেকে। আর এই পুরো ঘটনার ভিডিও ধারণ করেন বিমানে থাকা অন্য যাত্রীরা।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন