Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'প্রকাশ্যে অমিতাভের বিরুদ্ধে অভিযোগ আনলেন নীনা গুপ্তা'

18-12-2021 | 01:52 pm
বিনোদন

ক্রোড়পতি’ অনুষ্ঠানে অতিথি হয়ে হাজির হয়ে প্রকাশ্যে সঞ্চালক অমিতাভ বচ্চনের বিরুদ্ধে অভিযোগ আনলেন আরেক তারকা নীনা গুপ্তা।

ডেস্ক : ভারতের জনপ্রিয় টিভি শো ‘কৌন বানেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে অতিথি হয়ে হাজির হয়ে প্রকাশ্যে সঞ্চালক অমিতাভ বচ্চনের বিরুদ্ধে অভিযোগ আনলেন আরেক তারকা নীনা গুপ্তা।

সিজন-১৩ তে নীনার সঙ্গে অতিথি হয়ে আসেন গজরাজ রাও।

আর সেখানেই বিগবিকে নীনা গুপ্তা বলে ওঠেন, ‘এটা আপনার জন্যই হয়েছে। এত বকবক করলেন যে সময় নষ্ট হলো তাতে।’

নীনার এমন অভিযোগ শুনে থ বনে যান অমিতাভ। অপ্রস্তুত হয়ে পড়েন, পাল্টা জবাব দিতে পারছিলেন না বলি শাহেনশাহ।

মূলত নীনা গুপ্তার এই অভিযোগটি করেন শো শেষ করার নির্দেশ দেওয়া হুটার বেজে ওঠার পর।

এ বিষয়ে জানা ছিল না ‘বাধাই হো’ তারকা অভিনেত্রীর।

বৃহস্পতিবার যখন নীনা-গজরাজকে ২৫ লাখের প্রশ্ন করতে যাবেন অমিতাভ, সেই সময় হুটার বেজে উঠে। চমকে ওঠেন নীনা। খানিকটা বিরক্তও হন।

তিনি সঞ্চালক অমিতাভকে জিজ্ঞেস করেন, ব্যাপারটা কী? এ শব্দটি কিসের?

জবাবে অমিতাভ বলেন, ‘এটাই সেই ভয়ঙ্কর ভেঁপু’। তাতেও নীনা বুঝছেন না দেখে পাশে বসা গজরাজ বুঝিয়ে দেন, এই শব্দ পাওয়ার অর্থ এখানেই শেষ। আর খেলা যাবে না। আর তা শুনেই আশ্চর্য হয়ে যান নীনা। অমিতাভকে পরপর প্রশ্ন করে যেতে থাকেন তিনি, ‘কেন শো শেষ কেন? আমরা কি ভুল করেছি নাকি? এই ভেঁপু তাহলে বাজল কেন? খেলার চলাকালীন এভাবে শেষ করার মানে কি?’

নীনার মুখে এতো সব কড়া প্রশ্ন শুনে হতচকিত হন অমিতাভ। বিস্ময় কাটিয়ে কোনোরকমে বলে ওঠেন, ‘এ কথা আমাকে জিজ্ঞেস করছেন কেন? আমি বলেছি বুঝি ভেঁপু বাজাতে?’

এটা শুনে ক্ষেপে যান নীনা গুপ্তা। অমিতাভের উদ্দেশে সরাসরি আঙুল তুলেন, ‘এই আপনার জন্যই এটা হলো। এত বকবক করলেন যে সময় তাতেই নষ্ট হলো’।

পরিস্থিতি সামলাতে কথা বলে উঠেন গজরাজ। নীনাকে বুঝিয়ে বলেন, ‘আরে ছাড়ো, ছাড়ো। আমরা যা ভেবেছিলাম তার তুলনায় অনেক বেশি অর্থ আজ এই শো-এর থেকে জিতে নিয়ে ফিরছি’।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন