Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'বিশ্ব সুন্দরী মিস ইউনিভার্সের মুকুট ভারতের হারনাজের মাথায়'

13-12-2021 | 10:37 am
বিনোদন

২১ বছর পর মিস ইউনিভার্সের পদক এসেছে ভারতে পাঞ্জাবের হারনাজ মিস ইউনিভার্স মনোনীত হয়েছেন।

ডেস্ক : ২১ বছর পর মিস ইউনিভার্সের পদক এসেছে ভারতে। পাঞ্জাবের হারনাজ মিস ইউনিভার্স মনোনীত হয়েছেন। খবর টাইমস অব ইন্ডিয়া ও এনডিটিভির।

২১ বছর বয়সি এই তরুণী এ বছর ৭০ তম মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নেন। নির্বাচকরা তাকে বিমুখ করেননি। ইসরাইলের এইলাতে রোববার এ বছরের মিস ইউনিভার্স ঘোষণা করা হয়। বিশ্বের সব সুন্দরীরে পেছনে ফেলে মিস ইউনিভার্সের মুকুট উঠে হারনাজের মাথায়।

২০০০ সালে লরা দত্ত মিস ইউনিভার্স মনোনীত হওয়ার ২১ বছর পর প্রথম ভারতীয় হিসেবে হারনাজই বিশ্ব সুন্দরী মনোনীত হলেন।

সেরা তিনের লড়াইয়ে প্রতিযোগিদের প্রশ্ন করা হয়েছিল-নানামুখী চাপ মোকাবিলা করে সামনে এগিয়ে যেতে তরুণীদের প্রতি আপনার পরামর্শ কী? এর জবাবে হারনাজ বলেন, বর্তমান সময়ে তরুণীদের ওপর সবচেয়ে বড় চাপ হচ্ছে আত্মবিশ্বাসের অভাব। নিজের ওপর বিশ্বাস থাকলে নিজেকে সুন্দরভাবে প্রকাশ করা যায়। অন্যদের সঙ্গে নিজেকে তুলনা করা যাবে না। তরুণীদের পরামর্শ দিয়ে হারনাজ বলেন, বেরিয়ে আসো, নিজের জন্য কথা বলো, কারণ তুমিই তোমার জীবনের নেতা। তুমিই তোমার কণ্ঠস্বর। আমি নিজেকে বিশ্বাস করি। আর এ কারণেই আজ আমি এখানে।

হারনাজের সঙ্গে সেরা তিনের লড়াইয়ে ছিল প্যারাগুয়ের নাদিয়া ফেরেইরা এবং দক্ষিণ আফ্রিকার লালেলা সোয়ানে।

তাদের সবাইকে পেছনে ফেলে সেরা সুন্দরীর মুকুট উঠে হারনাজের মাথায়। গত বছর মিস ইউনিভার্স মুকুট জয়ী মেক্সিকোর অ্যান্দ্রে মেজা তার মাথায় পদক তুলে দেন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন