Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'বঙ্গোপসাগরে ট্রলারডুবির ঘটনায় এক জেলে জীবিত উদ্ধার'

07-12-2021 | 12:23 pm
গ্রাম বাংলার খবর

বঙ্গোপসাগরে ট্রলিং জাহাজের ধাক্কায় মাছ ধরার ট্রলারডুবির ঘটনায় এক জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে।

বরগুনা: বঙ্গোপসাগরে ট্রলিং জাহাজের ধাক্কায় মাছ ধরার ট্রলারডুবির ঘটনায় এক জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে।

সোমবার রাত ১১টায় হাফিজুর রহমান নামে ওই জেলেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছেন ২০ জন।

গত রোববার ভোরে আবহাওয়া খারাপ থাকার কারণে ঘাটের দিকে ফেরার পথে পেছন থেকে একটি ট্রলিং জাহাজ ধাক্কা দিলে মাছ ধরার ট্রলারটি ডুবে যায়।

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী জানান, ভোলার চরফ্যাশন উপজেলার আমিরাবাদ গ্রামের আবুল কালামের মালিকানাধীন মাছ ধরার ট্রলারটি ডুবে যাওয়ার ১২ ঘণ্টা পর এক জেলে উদ্ধার হলেও এখনও ২০ জন নিখোঁজ রয়েছেন।

তিনি জানান, ট্রলিং জাহাজের (ফিশিং জাহাজ) ধাক্কা দেওয়ার পর ট্রলারটি উল্টে তলিয়ে যায়। এর পর জাহাজের লোকজন লাইট মেরে তাদের ডুবে যাওয়ার বিষয়টি দেখলেও তারা এগিয়ে না এসে দ্রুত পালিয়ে যায়। এ সময় একটি তক্তার ওপর ১২ ঘণ্টা ভাসমান ছিলেন হাফিজুর রহমান। বাকি ২০ জেলের জীবন নিয়ে শঙ্কিত বলেও জানান গোলাম মোস্তফা চৌধুরী।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন