Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'ইসরাইল জঙ্গিবিমান হামলা চালিয়েছে সিরিয়ায়'

07-12-2021 | 12:18 pm
আন্তর্জাতিক

ইসরাইল জঙ্গিবিমান হামলা চালিয়েছে সিরিয়ার প্রধান সমুদ্রবন্দর এলাকায়। তবে হামলা প্রতিহত করতে সিরিয়ার সামরিক বাহিনী প্রতিরক্ষামূলক ব্যবস্থা নেয়।

আন্তর্জাতিক ডেস্ক : ইসরাইল জঙ্গিবিমান হামলা চালিয়েছে সিরিয়ার প্রধান সমুদ্রবন্দর এলাকায়। তবে হামলা প্রতিহত করতে সিরিয়ার সামরিক বাহিনী প্রতিরক্ষামূলক ব্যবস্থা নেয়। খবর পার্স টুডে’র।

ইসরাইলের কয়েকটি জঙ্গিবিমান থেকে লাতাকিয়া সমুদ্রবন্দর লক্ষ্য করে ক্ষেপণাস্ত্র ছোঁড়া হয়। গত রাত ১টা ২৩ মিনিটের সময় এই হামলা হয় বলে সিরিয়ার সামরিক সূত্র বার্তা সংস্থা সানাকে জানিয়েছে। লাতাকিয়া সমুদ্র বন্দর ভূমধ্যসাগরে অবস্থিত।

ইসরাইলি বিমান হামলায় কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি, তবে বন্দরের বাণিজ্যিক এলাকার বেশ কিছু কন্টেইনার ও গাড়িতে আগুন ধরে যায়।

সানার খবর অনুসারে, লাতাকিয়া শহর থেকে বেশ কয়েকটি ক্ষেপণাস্ত্র বিস্ফোরণের শব্দ শোনা গেছে। তবে সিরিয়ার বিমান প্রতিরক্ষা বাহিনী শত্রুর ক্ষেপণাস্ত্র হামলা প্রতিহত করার চেষ্টা করেছে।

উল্লেখ্য, সিরিয়ায় ২০১১ সালে বিদেশি মদদপুষ্ট উগ্র সন্ত্রাসী গোষ্ঠীগুলোর তাণ্ডব শুরুর পর থেকে ইহুদিবাদী ইসরাইল প্রায়ই সিরিয়ার ওপর ক্ষেপণাস্ত্র ও বিমান হামলা চালিয়ে আসছে। সিরিয়ার সামরিক বাহিনীও এসব হামলা প্রতিহত করছে। উগ্র সন্ত্রাসী গোষ্ঠী দায়েশকে সমর্থন দিতেই মূলত ইসরাইল এসব আগ্রাসন চালিয়ে যাচ্ছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন