Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'শুক্কুর সালেক ও আসমা আক্তার অন্তরার মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন'

05-12-2021 | 05:25 pm
অন্যান্য

শুক্কুর সালেক ও নারী পাচারকারী আসমা আক্তার অন্তরা কর্তৃক মিথ্যা মামলা, চাঁদাবাজি, হয়রানি ও নির্যাতনের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছেন ভুক্তভোগী শাহাবুদ্দিন সাবু ও পরিবারের সদস্যরা।

ঢাকা: হাজারীবাগ থানার চিহ্নিত সন্ত্রাসী চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী শুক্কুর সালেক ও নারী পাচারকারী আসমা আক্তার অন্তরা গং কর্তৃক মিথ্যা মামলা, চাঁদাবাজি, হয়রানি ও নির্যাতনের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে ভুক্তভুগী শাহাবুদ্দিন সাবু ও পরিবারবর্গ।

৩০ নভেম্বর জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে হাজারীবাগ এলাকার মোঃ শাহবুদ্দিন সাবু বলেন, আমার সাথে জনৈক মোসাঃ আসমা আক্তার অন্তরা পিতা রমিজ উদ্দিন সাং মিঠু তালুকদার কান্দি থানা- জাজিরা, জেলা- শরিয়তপুর গত ইং ০১/০৮/২০২০ তাং ৩০০০০০/- তিন লক্ষ টাকা জামানত স্বরুপ একটি মর্টগেজ দলিল করিয়া ০৩ বছরের জন্য আমার বাড়ীতে ০২ রুম বিশিষ্ট একটি ফ্লাট ভাড়া নেয়। উক্ত আসমা আক্তার আমার বাসায় ভাড়া আসার পর হইতেই এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী এবং পুলিশের সোর্স শুক্কুর সালেক পিতা মোহন মিয়া সাং ৩৯ নং মনেশ্বরলেন থানা-হাজারীবাগ, ঢাকা আসমা আক্তারের বাসায় নিয়মিত আসা যাওয়া করিতে থাকে। আমি বিষয়টি অবগত হইয়া আসমা আক্তারকে আমার বাসা ছাড়িয়া দিতে বলি। সেই মতে উপস্থিত লোকজনদের মোকাবেলায় গত ইং ২৭/০৮/২০২১ তাং আসমা আক্তারকে তাহার দেওয়া ৩,০০,০০০/- তিন লক্ষ টাকা ফেরত প্রদান করি। আসমা আক্তার উক্ত টাকা ফেরত পাওয়ার পর মর্টগেজের মূল দলিলটি উপস্থিতিদের সামনে ছিড়িয়া ফেলে এবং ০১ মাস পরে বাসা ছাড়িয়া দেওয়ার জন্য অনুরোধ করে। কিন্তু তাহারা আমার ক্ষতি করিতে পারে মর্মে গত ইং ৩০/০৮/২০২১ তাং হাজারীবাগ থানায় সাধারণ ডায়েরী নং ১৪৮১ দায়ের করি। গত ইং ২৪/০৯/২০২১তাং বিবাদী শুক্কুর সালেক এবং আসমা আক্তারের নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী লোক চাঁদার দাবীতে আমার বসত ঘরে প্রবেশ করিয়া আমাকে এবং আমার স্ত্রী সন্তানদের মারধরসহ টাকা পয়সা স্বর্ণলংকার লুটপাট করে। আমি বিবাদীদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে সিআর মামলা নং ১৪২/২১ তাং ২৯/০৯/২০২১ ইং ধারা ৩২৩/৩৮০/৪৪৭/৪৪৮/৪২৭/৫০৬/৩৮৫/৩৪ পেনাল কোড দায়ের করি। উক্ত মামলার বিষয়ে অবগত হইয়া বিবাদী শুক্কুর সালেক গত ইং ২৯/০৯/২০২১ তাং সন্ধ্যায় কতিপয় সন্ত্রাসী লোকজন নিয়া আমার বাসায় আসিয়া আমার স্ত্রী মলি আক্তারকে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে এবং পরিধেয় কাপড় চোপড় ছিড়িয়া ফেলে। উক্ত ঘটনায় আমার স্ত্রী মলি আক্তার বাদী হইয়া বিজ্ঞ আদালতে পিটিশন মামলা নং ১১০/২১ ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০ সংশোধনী ২০০৩ এর ১০ ধারা দায়ে করেন।

মানববন্ধনে সাবু বলেন, গত ইং ০৫/১০/২০২১ তাং রাতে বিবাদী শুক্কুর সালেকসহ কতিপয় সন্ত্রাসী লোকজন আমার বাসায় আসিয়া আমাকে মামলা উঠাইয়া নেওয়ার জন্য চাপ সৃষ্টি করিতে থাকে। আমি এবং আমার স্ত্রী মামলা উঠাইতে অস্বীকার করিলে বিবাদী শুক্কুর সালেক আমাকে এবং আমার স্ত্রী মলি আক্তার, আমার শশুর হাবিব বিশ্বাসদের এলোপাথারীভাবে মারধর করিতে থাকে। আমি সন্ত্রাসীদের ভয়ে বাথরুমে প্রবেশ করিয়া জীবন বাঁচানোর জন্য ৯৯৯ রিং করি। আমার রিং পাইয়া হাজারীবাগ থানা হইতে এস আই মিজানুর রহমান এবং এস আই শাহরিয়ারদ্বয় আসিয়া আমাদের সহযোগিতা না করে আমার ঘর তল্লাশী করিয়া ঘরে থাকা আলমারী হইতে নগদ ১,২০,০০০/- (এক লক্ষ বিশ হাজার) টাকা আমার স্ত্রীর গলায় থাকা ০১ ভরি ওজনের স্বার্ণের চেইন এবং ওয়ারড্রপের উপরে থাকা আমার ব্যবহৃত স্যামসং প্রিমো টাস মোবাইল মূল্য আনুমান ২০,০০০/- (বিশ হাজার) টাকা নিয়ে নেয়। আমি প্রতিবাদ করিলে তাহারা আমাকে বেদম মারধর করিয়া জোরপূর্বক গাড়ীতে উঠাইয়া থানায় নিয়া বিবাদী আসমাকে বাদী করে আমার বিরুদ্ধে হাজারীবাগ থানার মামলা নং ১৫ তাং ০৬/১০/২০২১ইং ধারা-৪৪৮/৩২৩/২৩৫/৩০৭/৩৫৪/৫০৬/৩৪ পেনাল কোড দায়ের করেন। আমি তাহাদের ভয়ে আমার বাসায় প্রবেশ করিতে পারিতেছি না। তাই অন্য কোন উপায় না পাইয়া গত ১১/১১/২০২১ তাং আই জি মহোদয় আইজিপি’স কমপ্লেইন মনিটরিং সেল পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা বরাবরে একটি আবেদন করি এস আই মিজানুর রহমান এবং এস আই শাহরিয়ার এর বিরুদ্ধে এবং ২৪/১০/২০২১ মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, প্রধানমন্ত্রীর কার্যালয়, তেজগাঁও, ঢাকা বরাবরে একটি আবেদন করি। আমি নিজের বসত বাড়িতে ভাড়াটিয়ার মত জীবন যাপন করিতে হচ্ছে আমার বাসায় যে দুটি মহিলাকে বর্তমানে অবস্থানে করতে বাধ্য করা হয়েছে। তাদের সাথে আমার কোন ধরনের ভাড়াটিয়া বা মর্টগেজ চুক্তি নেই। জোরপূর্বক আমার বসত বাড়ি তারা দখল করে রেখেছে।

শাহাবুদ্দিন সাবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশের আই জি, পুলিশ কমিশনারসহ সকলের সু-দৃষ্টি ও সু-বিচার কামনা করছি। আমার আবেদনগুলো তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করে আমার বসত বাড়ি হতে দখলদারদের উচ্ছেদ ও আমার বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা ও হয়রানীমূলক মামলা প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন