Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'উত্তরায় তৃতীয় লিঙ্গের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ'

05-12-2021 | 04:12 pm
অন্যান্য

উত্তরায় তৃতীয় লিঙ্গের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে৭ নম্বর সেক্টর কল্যাণ সমিতির বাসিন্দাদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

ঢাকা: রাজধানীর উত্তরায় তৃতীয় লিঙ্গের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন তাদের আট সদস্য। এসময় উত্তরার ৭ নম্বর সেক্টর কল্যাণ সমিতির বাসিন্দাদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

আহতরা হলেন- আইরিন, সিমু, মিম, সৃষ্টি, অন্তরা, কমলা, পায়েল বৃথী ও অপু। এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ।

রোববার (৫ ডিসেম্বর) উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সকালে মারামারির ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে, তৃতীয় লিঙ্গের কিছু সদস্য আহত হয়েছেন। এর আগে ২৫ অক্টোবর উত্তর পশ্চিম থানায় আব্বাস উদ্দীন আশিক নামের এক ব্যক্তি ২-৩’শ তৃতীয় লিঙ্গের সদস্যদের বিরুদ্ধে একটি মামলা করেছিলেন। কিন্তু ওই ঘটনার কোনো সত্যতা পায়নি পুলিশ। আজকের ঘটনাও তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল জানান, ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। কিন্তু হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

সেক্টর কল্যাণ সমিতির নিরাপত্তা প্রহরী জাকির হোসেন জানান, সকাল ১০টার দিকে তৃতীয় লিঙ্গের একটি গ্রুপ লাঠি দিয়ে ৭-৮ জন তাদের অন্য গ্রুপের সদস্যদের ওপর হামলা করে। এ সময় প্রত্যক্ষদর্শী একজন ঘটনার ভিডিও করার চেষ্টা করলে তাকেও মারপিট করা হয়।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন