Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি'

29-11-2021 | 03:33 pm
মিডিয়া

জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের আয়োজনে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত।

ঢাকা: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে মানববন্ধন করেছেন সাংবাদিকেরা।

আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বিএনপি ছাড়াও বিভিন্ন মহল থেকে সারা বাংলাদেশের সকল মানুষ তাঁর বিদেশে চিকিৎসার দাবি তুলছে। কিন্তু সরকার তাঁর চিকিৎসার উদ্যোগ নিচ্ছে না।

তাঁরা আরও বলেন, এ দেশের গণতন্ত্র মুক্তির জন্য, এ দেশের মানবাধিকারের জন্য, দেশের জনগণের কথা বলার সুযোগ এবং মুক্ত গণমাধ্যমের জন্য খালেদা জিয়া সারা জীবন লড়াই সংগ্রাম করে গেছেন। অথচ দুঃখের বিষয় তাঁর চিকিৎসার বিষয়ে কোন ব্যবস্থা নেওয়া হচ্ছে না।

মানববন্ধন থেকে খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে বক্তারা বলেন, বাংলাদেশের মানুষ জেগে উঠছে বেগম খালেদা জিয়ার চিকিৎসার প্রশ্নে। দ্রুত আপনারা খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করুন।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম আব্দুল্লাহর সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবে ও বিএফইউজে'র সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজের মহাসচিব নুরুল আমিন রোকন, জাতীয় প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি হাসান হাফিজ, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, বিএফইউজের নির্বাহী সদস্য জাকির হোসেন, ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, ডিইউজের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফাউন্ডেশন (বিএমজেএফ) এর সহ-সভাপতি শফিকুল ইসলাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফাউন্ডেশন (বিএমজেএফ) এর প্রচার সম্পাদক ও ডিইউজের সদস্য এস এম তাজুল ইসলামসহ আরও অনেকেই।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন