Breaking News
* 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' * 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' * 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' * 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের * 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' * 'পদ্মা’ ও ‘মেঘনা’ নামেই হচ্ছে দেশে নতুন দুটি বিভাগ * মুরাদ হাসানকে আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি * 'উপসাগরীয় অঞ্চলের সব দেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে কাজ করছে তুরস্ক' * 'ভারতকে মহাশক্তি হিসাবে দেখে রাশিয়া' * 'ওমিক্রনের সংক্রমণ ক্ষমতা বেশি হলেও মারণ ক্ষমতা নেই'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'গাজীপুরে একটি বাগান থেকে মা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার'

25-11-2021 | 10:14 am
গ্রাম বাংলার খবর

গাজীপুরের দেশীপাড়া এলাকার একটি বাগান থেকে মা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গাজীপুর: গাজীপুরের দেশীপাড়া এলাকার একটি বাগান থেকে মা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার মধ্যরাতে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতরা হলেন কালীগঞ্জ উপজেলার নরুন বাজার এলাকার ফেরদৌসী আক্তার ও তার পাঁচ বছরের মেয়ে তাসমিয়া। নিহত ফেরদৌসী তার দ্বিতীয় স্বামীর সঙ্গে ওই এলাকায় বসবাস করতেন বলে জানিয়েছে পুলিশ।

জিএমপির উপকমিশনার জাকির হাসান জানান, গেল রাতে নির্জন একটি টেকের বাগানে ফেরদৌসী ও তার মেয়ের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়। শিশুটির গলার সামনের দিকে এবং ফেরদৌসীর গলার পাশে কাটা রয়েছে। ধারণা করা হচ্ছে, তাদের অন্য কোথাও গলাকেটে হত্যার পর লাশ সেখানে ফেলে যায় দুর্বৃত্তরা। এই হত্যা রহস্য উদঘাটনে তদন্ত করছে পুলিশ।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন