Breaking News
* 'বাংলাদেশ-ভারত দক্ষিণ এশিয়া অঞ্চলের ভবিষ্যৎ প্রবৃদ্ধি ও সমৃদ্ধি চালাবে' * ‘কর্মক্ষেত্রে যৌন হয়রানি প্রতিরোধ আইন’ প্রণয়নসহ ৬ দফা দাবি' * 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' * 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' * 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' * 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের * 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' * 'পদ্মা’ ও ‘মেঘনা’ নামেই হচ্ছে দেশে নতুন দুটি বিভাগ * মুরাদ হাসানকে আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি * 'উপসাগরীয় অঞ্চলের সব দেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে কাজ করছে তুরস্ক'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
'বাংলাদেশ-ভারত দক্ষিণ এশিয়া অঞ্চলের ভবিষ্যৎ প্রবৃদ্ধি ও সমৃদ্ধি চালাবে' ‘কর্মক্ষেত্রে যৌন হয়রানি প্রতিরোধ আইন’ প্রণয়নসহ ৬ দফা দাবি' 'চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে বিনা ভোটে ২৯৫ জন প্রার্থী জয়ী' 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' 'জননেত্রী শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয়' 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' 'টিউলিপ সিদ্দিক সম্প্রতি যুক্তরাজ্যের ছায়া অর্থমন্ত্রী নিযুক্ত'

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'নৌকায় ভোট না দিলে কেন্দ্রে যাবার দরকার নেই'

24-11-2021 | 11:22 pm
গ্রাম বাংলার খবর

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আল-আমিন সরকার সংবাদ সম্মেলন করেছেন।

সিরাজগঞ্জ : ‘নৌকা প্রতীকে প্রকাশ্যে সিল মারতে হবে, নৌকায় যারা ভোট দেবেন না, তাদের কেন্দ্রে যাবার দরকার নেই, ভোটের আগেই প্রতি কেন্দ্রে ৫০০ ব্যালটে সিল মারা হবে’- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও তার সমর্থকরা এসব কথা বলে বেড়াচ্ছেন বলে অভিযোগ উঠেছে।

বুধবার দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আল-আমিন সরকার সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

চেয়ারম্যান বাজার এলাকায় আয়োজিত জনাকীর্ণ সংবাদ সম্মেলনে আল-আমিন সরকার অভিযোগ করে বলেন, ক্ষমতাসীন দলের প্রার্থী আমার কর্মীদের ওপর সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও মারপিট চালাচ্ছেন। প্রচারণায় বাধা দিচ্ছেন। সকালে ভোট চাইতে গেলে আমার চার নারী কর্মীকে বেদম মারপিট করেছে নৌকা প্রার্থীর সন্ত্রাসী বাহিনী। তাদের তাণ্ডবে আমি নিজের জীবনের নিরাপত্তা নিয়েই শঙ্কিত হয়ে পড়েছি। অপরদিকে ইউনিয়ন পরিষদ এলাকায় আমার বেশকিছু কর্মীকে অবরুদ্ধ করে রাখা হয়েছে।

এর আগেও আমার নির্বাচনী অফিসে নৌকার প্রার্থী রেজাউল ইসলাম তপন ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদুলের নেতৃত্বে হামলা চালানো হয়। আমার তিন কর্মীকে কুপিয়ে জখম করা হয়। এসব কারণে এখানে সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কার সৃষ্টি হয়েছে। এ সময় তিনি প্রশাসনের কাছে অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান।

এসব অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল ইসলাম তপন বলেন, আমি কখনো গণ্ডগোল পছন্দ করি না। আমি নিরপেক্ষ নির্বাচন চাই। স্বতন্ত্র প্রার্থী যেসব অভিযোগ দিয়েছেন, তা সম্পূর্ণ মিথ্যা।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন