Breaking News
* 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' * 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' * 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' * 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের * 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' * 'পদ্মা’ ও ‘মেঘনা’ নামেই হচ্ছে দেশে নতুন দুটি বিভাগ * মুরাদ হাসানকে আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি * 'উপসাগরীয় অঞ্চলের সব দেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে কাজ করছে তুরস্ক' * 'ভারতকে মহাশক্তি হিসাবে দেখে রাশিয়া' * 'ওমিক্রনের সংক্রমণ ক্ষমতা বেশি হলেও মারণ ক্ষমতা নেই'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'করোনাকালে মৃত্যুবরণ করা ১৮ সাংবাদিকের স্মরণ সভা অনুষ্ঠিত'

23-11-2021 | 11:44 pm
মিডিয়া

করোনাকালে মৃত্যুবরণ করা ১৮ সদস্যের স্মরণে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)।

ঢাকা: করোনাকালে মৃত্যুবরণ করা ১৮ সদস্যের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে সভাটি অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভপতি মামুন ফরাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম।

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাবেক সভাপতি কায়কোবাদ মিলন, শাহ মুহাম্মদ মুতাছিম বিল্লাহ, কে এম শহীদুল হক, আল মামুন, দৈনিক যুগান্তরের বার্তা সম্পাদক হোসেন শহীদ মজনু ও সংগঠনের সিনিয়র সদস্য তরুন তপন চক্রবর্তী, খন্দকার জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাব-এডিটর কাউন্সিলের সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয়। অনুষ্ঠানে পরলোকগত সাংবাদিকদের সংক্ষিপ্ত জীবনী উপস্থাপন করেন নির্বাহী সদস্য মোহাম্মদ আবদুল অদুদ। দোয়া মোনাজাত পরিচালনা করেন ডিএসইসির যুগ্ম সাধারণ সম্পাদক জাওহার ইকবাল খান।

এ সময় ডিএসইসির সহ সভাপতি আনজুমান আরা শিল্পী, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম সেতু, দপ্তর সম্পাদক মনির আহমাদ জারিফ, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক লাবিন রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমগীর কবীর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তৌফিক অপু, নির্বাহী সদস্য ফারজানা জবা, আবদুর রহমান খান ও শাফায়াত হোসেন উপস্থিত ছিলেন।

মরহুম নেতৃবৃন্দের পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন, আ হ ম ফয়সালের স্ত্রী সালেহা বেগম ও শওকত রেজার বোন শিল্পী।

সভায় বক্তারা বলেন, করোনাকালে আমরা ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের ১৮ জন সদস্যকে হারিয়েছি। যাদের হারিয়েছি তারা প্রত্যেকেই বিভিন্ন সাংবাদিক সংগঠনের সঙ্গে যুক্ত থেকে বিভিন্ন সময়ে আন্দোলন সংগ্রামে সক্রিয় ছিলেন। সাংবাদিকদের অধিকার আদায়ের আন্দোলনে অংশ নিয়েছেন। আমরা তাদের স্মরণ করছি।

তারা বলেন, সাংবাদিকরা সব সময়েই চ্যালেঞ্জের মধ্য দিয়ে জীবন-যাপন করেন। আমাদের সবাইকে পরস্পরের সহযোগিতায় ঐক্যবদ্ধ ভূমিকা রাখতে হবে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন