Breaking News
* 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' * 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' * 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' * 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের * 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' * 'পদ্মা’ ও ‘মেঘনা’ নামেই হচ্ছে দেশে নতুন দুটি বিভাগ * মুরাদ হাসানকে আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি * 'উপসাগরীয় অঞ্চলের সব দেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে কাজ করছে তুরস্ক' * 'ভারতকে মহাশক্তি হিসাবে দেখে রাশিয়া' * 'ওমিক্রনের সংক্রমণ ক্ষমতা বেশি হলেও মারণ ক্ষমতা নেই'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'ইতালিতে কর্মস্থলে এক বাংলাদেশি মারা গেছেন'

23-11-2021 | 01:59 pm
প্রবাসে আমরা

ইতালিতে কর্মস্থলে সিদ্দিকুর রহমান নামে এক বাংলাদেশি মারা গেছেন।

ডেস্ক : ইতালিতে কর্মস্থলে সিদ্দিকুর রহমান নামে এক বাংলাদেশি মারা গেছেন।

স্থানীয় সময় রোববার বেলা ১১টায় রোমের ফ্লামিনিউ এলাকায় তার কর্মস্থলে তিনি ইন্তেকাল করেন। (ইন্নাল্লিলাহে ... রাজেউন)।
তা বয়স হয়েছিল আনুমানিক ৬০ বছর। সিদ্দিকুরের দেশের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও উপজেলা পাগলা থানার ছোট বড়াই গ্রামে।

সিদ্দিকুরের সহকর্মী মানিক মোহাম্মদ জানান, কর্মস্থলে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করেন তিনি। হাসপাতালে নেওয়ার আগেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

তিনি দীর্ঘ ১৫ বছরেরও বেশি সময় ধরে ইতালিতে বসবাস করছেন। একই প্রতিষ্ঠানে নিয়মিত কাজ করতেন। তার পরিবার দেশে থাকে। সেখানে স্ত্রী এবং তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

তার মৃত্যুতে ইতালি প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তারা সিদ্দিকুরের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন