Breaking News
* 'বাংলাদেশ-ভারত দক্ষিণ এশিয়া অঞ্চলের ভবিষ্যৎ প্রবৃদ্ধি ও সমৃদ্ধি চালাবে' * ‘কর্মক্ষেত্রে যৌন হয়রানি প্রতিরোধ আইন’ প্রণয়নসহ ৬ দফা দাবি' * 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' * 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' * 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' * 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের * 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' * 'পদ্মা’ ও ‘মেঘনা’ নামেই হচ্ছে দেশে নতুন দুটি বিভাগ * মুরাদ হাসানকে আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি * 'উপসাগরীয় অঞ্চলের সব দেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে কাজ করছে তুরস্ক'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
'সকল চাকরিতে প্রবেশের বয়সসীমা স্থায়ীভাবে বৃদ্ধি করাসহ চার দাবি' 'বাংলাদেশ-ভারত দক্ষিণ এশিয়া অঞ্চলের ভবিষ্যৎ প্রবৃদ্ধি ও সমৃদ্ধি চালাবে' ‘কর্মক্ষেত্রে যৌন হয়রানি প্রতিরোধ আইন’ প্রণয়নসহ ৬ দফা দাবি' 'চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে বিনা ভোটে ২৯৫ জন প্রার্থী জয়ী' 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' 'জননেত্রী শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয়' 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না'

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'ডিজেলের মূল্য বৃদ্ধিতে মানুষের জীবন আরো দুর্বিষহ হয়ে গেছে'

20-11-2021 | 11:33 pm
অন্যান্য

জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ন্যাশনাল পিপলস্ পার্টির (এনপিপি) নেতৃত্বাধীন জোট ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্টের (এনডিএফ) চেয়ারম্যান আলহাজ শেখ ছালাউদ্দিন ছালু ও নেতৃবৃন্দ।

ঢাকা: নিত্য প্রয়োজনীয় পণ্যের আকাশচুম্বী দাম হওয়ায় দেশের শ্রমিক ও জনতা দুর্বিষহ জীবন যাপন করছে। নিত্য পণ্যেও দাম এখন সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। এরই মধ্যে ডিজেলের মূল্য প্রতি লিটারে ১৫ টাকা বাড়ানোয় মানুষের জীবন আরো দুর্বিষহ হয়েছে।

শনিবার সকালে (২০ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ন্যাশনাল পিপলস্ পার্টির (এনপিপি) নেতৃত্বাধীন জোট ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্টের (এনডিএফ) চেয়ারম্যান আলহাজ শেখ ছালাউদ্দিন ছালু এসব কথা বলেন।

মূল্য বৃদ্ধির প্রতিবাদে তিনি বলেন, ডিজেলের দাম বাড়ানো অমানবিক, কারণ ডিজেলে দামের সঙ্গে অনেক কিছু জড়িত। ইতোমধ্যে পরিবহণ সেক্টরে ভাড়া বেড়েছে এবং অন্যখাতগুলোতেও তার ভয়াবহ প্রভাব পড়ছে। তাই অবিলম্বে তেলসহ নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধি প্রত্যাহার করার আহ্বান জানাই। একই সঙ্গে শ্রমিকের বেতন সর্বনিন্ম ১৬ হাজার টাকা করার দাবি জানান তিনি।

প্রধান অতিথির বক্তব্যে শেখ ছালাউদ্দিন ছালু আরো বলেন, বর্তমানে দেশের রাজনীতি অনেকটা ঝাপসা। এখন জনগণের রাজনীতিতে আগের মতো আবেগ-অনুভূতি নেই। দেশে আদর্শিক রাজনীতিবিদ নেই বললেই চলে, যে কারণে সমাজে বিরূপ প্রভাব পড়ছে।

ন্যাশনাল পিপলস্ শ্রমিক পার্টির আহ্বায়ক মো. আবুল কালাম জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন এনপিপির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হাই মণ্ডল, জাগপার সভাপতি এ কে এম মহিউদ্দিন আহাম্মেদ (বাবলু), ন্যাপ ভাসানীর চেয়ারম্যান মো. আব্দুল হাই সরকার, এনপিপির প্রেসিডিয়াম সদস্য মো. ইদ্রিস চৌধুরী, শেখ আবুল কালাম, মো. আনিসুর রহমান দেওয়ান, সৈয়দ মাহমুদুল হক আক্কাছ প্রমুখ।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন