Breaking News
* 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' * 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' * 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' * 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের * 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' * 'পদ্মা’ ও ‘মেঘনা’ নামেই হচ্ছে দেশে নতুন দুটি বিভাগ * মুরাদ হাসানকে আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি * 'উপসাগরীয় অঞ্চলের সব দেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে কাজ করছে তুরস্ক' * 'ভারতকে মহাশক্তি হিসাবে দেখে রাশিয়া' * 'ওমিক্রনের সংক্রমণ ক্ষমতা বেশি হলেও মারণ ক্ষমতা নেই'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'বাগাতিপাড়া মহিলা মাদরাসায় দাখিল পরীক্ষার্থী কেউ অংশ নেয়নি'

19-11-2021 | 03:53 pm
শিক্ষা

নাটোরের বাগাতিপাড়া মহিলা মাদরাসায় দাখিল পরীক্ষার্থী সব ছাত্রীর বিয়ে হয়ে যাওয়ায় কেউই পরীক্ষায় অংশ নেয়নি।

নাটোর: নাটোরের বাগাতিপাড়া মহিলা মাদরাসার কোনো শিক্ষার্থী এবার দাখিল পরীক্ষায় অংশ নিচ্ছেন না। অথচ ১৪ নভেম্বর থেকে শুরু হওয়া দাখিল পরীক্ষায় এ মাদরাসা থেকে ১৫ শিক্ষার্থী অংশ নেওয়ার কথা ছিল।

সংশ্লিষ্ট সূত্র জানায়, উপজেলার পেড়াবাড়িয়া মাদরাসা কেন্দ্রে এবার পাঁচ মাদরাসার ৯৮ শিক্ষার্থী দাখিল পরীক্ষা অংশ নিচ্ছেন। কিন্তু ওই কেন্দ্রে প্রতিদিন ৮৩ জন উপস্থিত হন। অনুপস্থিত ১৫ পরীক্ষার্থীর সবগুলোই বাগাতিপাড়া মহিলা মাদরাসার ছাত্রী। কোনো পরীক্ষায় ওই মাদরাসার একজন শিক্ষার্থীও অংশ নেননি। তবে মাদরাসা সুপার সব শিক্ষার্থীর প্রবেশপত্র সংগ্রহ করেছেন।

এ বিষয়ে কেন্দ্র সচিব ইব্রাহিম হোসাইন জানান, আল কোরআন ও হাদিস শরীফ দুটি বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। কিন্তু ওই মাদরাসার কেউ অংশ নেয়নি। এ বিষয়ে মাদরাসার সুপারের সঙ্গে যোগাযোগ করা হলেও কোনো লাভ হয়নি।

এ বিষয়ে বাগাতিপাড়া মহিলা মাদরাসা সুপার আব্দুর রউফ জানান, মাদরাসা থেকে এবার ১৫ জন ছাত্রীর পরীক্ষা দেওয়ার কথা ছিল। কিন্তু করোনায় সব ছাত্রীর বিয়ে হয়ে যাওয়ায় কেউই পরীক্ষায় অংশ নেয়নি। প্রবেশপত্র হাতে পেয়ে এসব পরীক্ষার্থীদের বাড়ি গিয়ে ছাত্রীদের পরীক্ষায় অংশ নিতে বলা হয়েছিলো। কিন্তু কেউ তাতে সাড়া দেয়নি।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন