Breaking News
* 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' * 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' * 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' * 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের * 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' * 'পদ্মা’ ও ‘মেঘনা’ নামেই হচ্ছে দেশে নতুন দুটি বিভাগ * মুরাদ হাসানকে আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি * 'উপসাগরীয় অঞ্চলের সব দেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে কাজ করছে তুরস্ক' * 'ভারতকে মহাশক্তি হিসাবে দেখে রাশিয়া' * 'ওমিক্রনের সংক্রমণ ক্ষমতা বেশি হলেও মারণ ক্ষমতা নেই'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'পাইলটের দক্ষতায় রক্ষা পেয়েছেন নভোএয়ারের ৭০ জন যাত্রী'

18-11-2021 | 01:06 am
পর্যটন

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের সময় নভোএয়ারের সামনের চাকা ফেটে যায়। তবে ফ্লাইটটি নিরাপদেই অবতরণ করান পাইলট।

ঢাকা: পাইলটের দক্ষতায় রক্ষা পেয়েছেন ঢাকা থেকে ছেড়ে আসা নভোএয়ারের ৭০ জন যাত্রী। বুধবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের সময় এর সামনের চাকা ফেটে যায়। তবে ফ্লাইটটি নিরাপদেই অবতরণ করান পাইলট।

সৈয়দপুর বিমানবন্দর সূত্র জানায়, বুধবার সন্ধ্যায় ঢাকা থেকে ছেড়ে আসা নভোএয়ারের একটি ফ্লাইট সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের সময় নোজ হুইল বের হওয়ার উপক্রম হয়। এতে যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। তবে কোনো যাত্রী আহত হননি। পরে পাইলট নিরাপদে বিমানটি অবতরণ করান।

ওই উড়োজাহাজের যাত্রী রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি আলী আজগার জানান, উড়োজাহাজটি অবতরণের সময় এর সামনের চাকা ফেটে যায়। ফলে ওই বিমানবন্দরে ফ্লাইট অবতরণ ও উড্ডয়ন বন্ধ রয়েছে।

এ ব্যাপারে সৈয়দপুর বিমানবন্দরের ব্যবস্থাপক সুপলব ঘোষ জানান, ওই উড়োজাহাজের সামনের নোজ হুইল খোলার উপক্রম হলেও ফ্লাইটটি নিরাপদে অবতরণ করে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন