Breaking News
* 'বাংলাদেশ-ভারত দক্ষিণ এশিয়া অঞ্চলের ভবিষ্যৎ প্রবৃদ্ধি ও সমৃদ্ধি চালাবে' * ‘কর্মক্ষেত্রে যৌন হয়রানি প্রতিরোধ আইন’ প্রণয়নসহ ৬ দফা দাবি' * 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' * 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' * 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' * 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের * 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' * 'পদ্মা’ ও ‘মেঘনা’ নামেই হচ্ছে দেশে নতুন দুটি বিভাগ * মুরাদ হাসানকে আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি * 'উপসাগরীয় অঞ্চলের সব দেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে কাজ করছে তুরস্ক'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
'সকল চাকরিতে প্রবেশের বয়সসীমা স্থায়ীভাবে বৃদ্ধি করাসহ চার দাবি' 'বাংলাদেশ-ভারত দক্ষিণ এশিয়া অঞ্চলের ভবিষ্যৎ প্রবৃদ্ধি ও সমৃদ্ধি চালাবে' ‘কর্মক্ষেত্রে যৌন হয়রানি প্রতিরোধ আইন’ প্রণয়নসহ ৬ দফা দাবি' 'চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে বিনা ভোটে ২৯৫ জন প্রার্থী জয়ী' 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' 'জননেত্রী শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয়' 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না'

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'সড়ক দুর্ঘটনায় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পাঁচ আত্মীয়সহ ছয়জন নিহত'

17-11-2021 | 02:16 pm
বিনোদন

পাটনা থেকে জামুই ফেরার পথে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পাঁচ আত্মীয়সহ ছয়জন।

ডেস্ক : শ্রাদ্ধানুষ্ঠানে অংশগ্রহণ শেষে পাটনা থেকে জামুই ফেরার পথে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পাঁচ আত্মীয়সহ ছয়জন।

মঙ্গলবার সকালে বাড়ি ফেরার পথে বিহারের লখিসরাই অঞ্চলের ৩৩৩ নম্বর মহাসড়কে একটি ট্রাকের সঙ্গে তাদের বহন করা গাড়িটির সংঘর্ষে মৃত্যু হয় তাদের। দুর্ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

দুর্ঘটনার পর ট্রাকচালক ও তাঁর সহযোগী পালিয়ে গেছেন। গাড়ি থেকে মানুষের দেহ বের করতে লোহার কাটার নিয়ে আসতে হয়েছে।

দেশটির পুলিশ জানিয়েছে, সুশান্ত সিং রাজপুতের দুলাভাই হরিয়ানা পুলিশের অতিরিক্ত মহাপরিচালক ও পি সিংয়ের বোনের শ্রাদ্ধানুষ্ঠান শেষে পাটনা থেকে জামুই ফিরছিলেন সুশান্তের স্বজরা। লখিসরাই অঞ্চলের ৩৩৩ নম্বর মহাসড়কে পৌঁছার পর একটি ট্রাকের সঙ্গে তাদের গাড়িটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হয়। পরে হাসপাতালে নেওয়ার পর মারা যায় একজন। নিহত ছয়জনের মধ্যে অন্যজন গাড়িটির চালক। আহত হয় আরও চারজন। প্রথমে তাদের উদ্ধার করে সিকান্দারা মহকুমা হাসপাতালে নেওয়া হয়। পরিস্থিতি খারাপ হওয়ায় পরে তাদের নেওয়া হয় পাটনা মেডিকেল কলেজ হাসপাতালে।

গত বছরের ১৪ জুন মুম্বাইয়ের ফ্ল্যাটে বলিউড অভিনেতা সুশান্তের ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন