Breaking News
* 'বাংলাদেশ-ভারত দক্ষিণ এশিয়া অঞ্চলের ভবিষ্যৎ প্রবৃদ্ধি ও সমৃদ্ধি চালাবে' * ‘কর্মক্ষেত্রে যৌন হয়রানি প্রতিরোধ আইন’ প্রণয়নসহ ৬ দফা দাবি' * 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' * 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' * 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' * 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের * 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' * 'পদ্মা’ ও ‘মেঘনা’ নামেই হচ্ছে দেশে নতুন দুটি বিভাগ * মুরাদ হাসানকে আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি * 'উপসাগরীয় অঞ্চলের সব দেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে কাজ করছে তুরস্ক'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
'বাংলাদেশ-ভারত দক্ষিণ এশিয়া অঞ্চলের ভবিষ্যৎ প্রবৃদ্ধি ও সমৃদ্ধি চালাবে' ‘কর্মক্ষেত্রে যৌন হয়রানি প্রতিরোধ আইন’ প্রণয়নসহ ৬ দফা দাবি' 'চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে বিনা ভোটে ২৯৫ জন প্রার্থী জয়ী' 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' 'জননেত্রী শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয়' 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' 'টিউলিপ সিদ্দিক সম্প্রতি যুক্তরাজ্যের ছায়া অর্থমন্ত্রী নিযুক্ত'

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'আইন অঙ্গণে বাতিঘর ছিলেন বাসেত মজুমদার ও মতিন খসরু'

15-11-2021 | 11:46 pm
আইন ও আদালত

জাতীয় প্রেস ক্লাবে এডভোকেট আবদুল বাসেত মজুমদার এবং এডভোকেট আবদুল মতিন খসরু স্মরণে ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) আয়োজিত স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান।

ঢাকা: দেশের আইন অঙ্গণে বাতিঘরের মতো ছিলেন আবদুল বাসেত মজুমদার আর আবদুল মতিন খসরু। তাদের মৃত্যুতে জাতির ক্ষতিটা অপুরণীয়।

সোমবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবে এডভোকেট আবদুল বাসেত মজুমদার এবং এডভোকেট আবদুল মতিন খসরু স্মরণে ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) আয়োজিত স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে বক্তারা একথা বলেন।

ল্যাব সভাপতি এডভোকেট কাজি ওয়ালী উদ্দীন ফয়সলের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন-আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট কাজী মো. নজিবুল্লাহ্ হিরু।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন- ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশের সুপ্রিমকোর্ট শাখার সদস্য সচিব এডভোকেট মো.শামীম খান ও ঢাকা বার শাখার সদস্য সচিব এডভোকেট কামাল হোসেন পাটোয়ারী।

বিশেষ অতিথির বক্তৃতা করেন- অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস.এম মুনির ও মোহাম্মদ মেহেদী হাছান চৌধুরী, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক ড. মোমতাজউদ্দিন আহমদ (মেহেদী), ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সম্পাদক ও সহকারি অ্যাটর্নি জেনারেল ড. শরীফুজ্জামান মজুমদার সংগ্রাম, ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশের সুপ্রিমকোর্ট শাখার সভাপতি এডভোকেট মো. আবদুন নূর দুলাল এবং এডভোকেট আবদুল বাসেত মজুমদারের বড় মেয়ে প্রফেসর ডা. খাদিজা আক্তার (ঝুমা) প্রমুখ।

অনুষ্ঠানের সমাপনীতে এডভোকেট আবদুল বাসেত মজুমদার এবং এডভোকেট আবদুল মতিন খসরুর রূহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন