Breaking News
* 'বাংলাদেশ-ভারত দক্ষিণ এশিয়া অঞ্চলের ভবিষ্যৎ প্রবৃদ্ধি ও সমৃদ্ধি চালাবে' * ‘কর্মক্ষেত্রে যৌন হয়রানি প্রতিরোধ আইন’ প্রণয়নসহ ৬ দফা দাবি' * 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' * 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' * 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' * 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের * 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' * 'পদ্মা’ ও ‘মেঘনা’ নামেই হচ্ছে দেশে নতুন দুটি বিভাগ * মুরাদ হাসানকে আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি * 'উপসাগরীয় অঞ্চলের সব দেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে কাজ করছে তুরস্ক'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
'সকল চাকরিতে প্রবেশের বয়সসীমা স্থায়ীভাবে বৃদ্ধি করাসহ চার দাবি' 'বাংলাদেশ-ভারত দক্ষিণ এশিয়া অঞ্চলের ভবিষ্যৎ প্রবৃদ্ধি ও সমৃদ্ধি চালাবে' ‘কর্মক্ষেত্রে যৌন হয়রানি প্রতিরোধ আইন’ প্রণয়নসহ ৬ দফা দাবি' 'চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে বিনা ভোটে ২৯৫ জন প্রার্থী জয়ী' 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' 'জননেত্রী শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয়' 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না'

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'সিংহের লেজ ধরে ঘুরতে বেড়িয়েছেন হর্ষ গোয়েঙ্কার মেয়ে বসুন্ধরা পাটনি'

06-11-2021 | 09:36 am
পর্যটন

সিংহের লেজ ধরে ঘুরতে বেড়িয়েছেন ভারতের বিজনেস টাইকুন হর্ষ গোয়েঙ্কার মেয়ে বসুন্ধরা পাটনি।

ডেস্ক: আর দশটা সাধারণ প্রাতঃভ্রমণের মতো বেশ খোশমেজাজেই সিংহের লেজ ধরে ঘুরতে বেড়িয়েছেন ভারতের বিজনেস টাইকুন হর্ষ গোয়েঙ্কার মেয়ে বসুন্ধরা পাটনি। মেয়ের এই দুঃসাহসিক ভ্রমণের ভিডিও শেয়ার করেছেন স্বয়ং হর্ষ গোয়েঙ্কা। ভারতীয় গণমাধ্যম এনডিটিভি শুক্রবার এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের আরপিজি গ্রুপের চেয়ারম্যান হর্ষ গোয়েঙ্কা শুক্রবার তার ভ্যারিফাইড টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করেন।ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘দ্যাটস মাই ডটার। ক্যান ইউ ইমাজিন তার মাদার।’ শেষে একাধিক ইমোজিও জুড়ে দিয়েছেন তিনি।

তবে কবে এবং কোথা থেকে ভিডিওটি ধারণ করা হয়েছে সে ব্যাপারে বিস্তারিত কিছু জানাননি তিনি।

ভিডিওতে দেখা গেছে, মাথায় হ্যাট পরিহিত বসুন্ধরা পাটনি একটি পূর্ণবয়স্ক সিংহের লেজ ধরে জঙ্গলের রাস্তায় হাঁটছেন।

এদিকে, ওই ভিডিও টুইটারে পোস্ট করার পর তা ভাইরাল হয়। ভিডিও দেখে অনেকেই বসুন্ধরার সাহসের তারিফ করেছেন।

এই ধরনের ট্যুর দক্ষিণ আফ্রিকার জাতীয় উদ্যানগুলোতে জনপ্রিয়। যেখানে মানুষ বণ্য পরিবেশে প্রশিক্ষিত এবং বন্দি অবস্থায় বেড়ে উঠা ‘সিংহের সঙ্গে হাঁটার’ অভিজ্ঞতা পেতে পারেন।

তবে এই ধরনের ট্যুর নিয়ে ব্যাপক বিতর্ক আছে। কেউ কেউ মনে করেন এই ধরনের ট্যুর পশু নির্যাতনের ইঙ্গিত বহন করে।আবার কারো কারো ধারণা এই ধরনের পর্যটন সিংহের অস্তিত্ব রক্ষায় সাহায্য করে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন