Breaking News
* 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' * 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' * 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' * 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের * 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' * 'পদ্মা’ ও ‘মেঘনা’ নামেই হচ্ছে দেশে নতুন দুটি বিভাগ * মুরাদ হাসানকে আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি * 'উপসাগরীয় অঞ্চলের সব দেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে কাজ করছে তুরস্ক' * 'ভারতকে মহাশক্তি হিসাবে দেখে রাশিয়া' * 'ওমিক্রনের সংক্রমণ ক্ষমতা বেশি হলেও মারণ ক্ষমতা নেই'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'ওপার বাংলায় গেলেন পরীমনি'

05-11-2021 | 02:12 pm
বিনোদন

ওপার বাংলায় গেলেন এই বাংলার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। ঢাকা থেকে সোজা কলকাতার পাঁচ তারকা হোটেলে।

ঢাকা: ওপার বাংলায় গেলেন এই বাংলার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। ঢাকা থেকে সোজা কলকাতার পাঁচ তারকা হোটেলে। বৃহস্পতিবার কলকাতা পৌঁছে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একসঙ্গে নয়টি ছবি পোস্ট করে অনুরাগীদের সে কথা জানিয়ে দিলেন নায়িকা।

এদিন হলুদ এবং কালো রং মেশানো পোশাকে একাধিক ছবি তুলেছেন পরীমনি। কেবল নিজের নয়, হোটেলেরও একাধিক ছবি তুলেছেন। তার সঙ্গে আরও এক ব্যক্তিকে দেখা গেছে। যদিও তার পরিচয় প্রকাশ করেননি অভিনেত্রী। ছবিগুলোর উপরে লেখা, ‘হ্যাপি ল্যান্ডিং’ অর্থাৎ ভালো ভাবে নেমে পড়েছি। পাশে হ্যাশট্যাগে লেখা, ‘কলকাতা ২০২১’।

কিন্তু হঠাৎ ওপার বাংলায় কোন কাজে গেলেন নায়িকা? যদিও কলকাতা সফরের কোনো কারণ জানাননি তিনি। তবে পরীমনির ঘনিষ্ঠ সূত্রে খবর, চিকিৎসা করাতে কলকাতায় গিয়েছেন ‘বিশ্বসুন্দরী’র নায়িকা।

গত জুন মাস থেকে পরীমনিকে নিয়ে তোলপাড় গোটা চলচ্চিত্র জগৎ। প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তোলেন তিনি। তারপর মাদক মামলায় নিজেই গ্রেপ্তার হন। জেলেও থাকতে হয়। জামিনে মুক্তি পাওয়ার পর ফেসবুকে তার একের পর এক বার্তা বারবার তাকে চর্চায় নিয়ে আসে।

পেশাগত কাজের ক্ষেত্রে বর্তমানে পরীমনি অভিনীত ‘স্ফুলিঙ্গ’ এবং ‘অপারেশন সুন্দরবন’ সিনেমা দুটি রয়েছে মুক্তির অপেক্ষায়। চলমান রয়েছে একাধিক সিনেমার শুটিং। এর মধ্যে গিয়াসউদ্দিস সেলিমের ‘গুনিন’ এবং রশিদ পলাশের ‘প্রীতিলতা’ অন্যতম। তারই ফাঁকে হঠাৎ সফরে কলকাতায় নায়িকা।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন