Breaking News
* 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' * 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' * 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' * 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের * 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' * 'পদ্মা’ ও ‘মেঘনা’ নামেই হচ্ছে দেশে নতুন দুটি বিভাগ * মুরাদ হাসানকে আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি * 'উপসাগরীয় অঞ্চলের সব দেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে কাজ করছে তুরস্ক' * 'ভারতকে মহাশক্তি হিসাবে দেখে রাশিয়া' * 'ওমিক্রনের সংক্রমণ ক্ষমতা বেশি হলেও মারণ ক্ষমতা নেই'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'মিস ইউনিভার্সের আসর ইসরাইলে হওয়ায় কোনো প্রতিযোগী পাঠাচ্ছে না বাংলাদেশ'

04-11-2021 | 11:34 pm
বিনোদন

মিস ইউনিভার্সের মূল আসর ইসরাইলে অনুষ্ঠিত হচ্ছে। ফলে দেশটিতে অনুষ্ঠিত এ আসরে কোনো প্রতিযোগী পাঠাচ্ছে না বাংলাদেশ।

ঢাকা : মিস ইউনিভার্সের মূল আসর ইসরাইলে অনুষ্ঠিত হচ্ছে। ফলে দেশটিতে অনুষ্ঠিত এ আসরে কোনো প্রতিযোগী পাঠাচ্ছে না বাংলাদেশ। মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ জানিয়েছে, দেশটির সঙ্গে বাংলাদেশের কূটনৈতিক সম্পর্ক না থাকায় কোনো প্রতিযোগীকে পাঠানো হচ্ছে না।

আয়োজনের ভেন্যু হিসেবে ইসরাইলের নাম প্রকাশের পর চলতি বছরে মিস ইউনিভার্স বাংলাদেশের নিবন্ধন কিংবা কোনো আয়োজনও করা হয়নি। আপাতত ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২২’ প্রতিযোগিতার জন‌্য প্রস্তুতি নিচ্ছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

আগামী ১২ ডিসেম্বর ইসরাইলের বন্দরনগরী এইলাটে বসছে ‘মিস ইউনিভার্স ২০২১’-এর বিশ্ব আসর। এতে ৬৬টি দেশ অংশ নেওয়ার বিষয় চূড়ান্ত হয়েছে। এছাড়া আরও ৯টি দেশ অংশ নেওয়ার কথা থাকলেও তা এখনো চূড়ান্ত হয়নি। এবারের আসর উপস্থাপনা করবেন স্টিভ হার্ভে।

মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার প্রধান রফিকুল ইসলাম ডিউক। বুধবার তিনি বলেন, ৭০তম মিস ইউনিভার্স ২০২১-এর মূল আসর ইসরাইলে অনুষ্ঠিত হতে যাচ্ছে। বাংলাদেশে ইসরাইলি দূতাবাস নেই, স্বাভাবিকভাবে ভিসা জটিলতা রয়েছে। এজন‌্য আমরা এবার বাংলাদেশি কোনো প্রতিনিধি পাঠাচ্ছি না।

এরআগে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ বিজয়ী হন তানজিয়া জামান মিথিলা। এতে প্রথম, দ্বিতীয় রানারআপ নির্বাচিত হন যথাক্রমে—ফারজানা ইয়াসমিন অনন্যা, ফারজানা আকতার এ্যানি। কিন্তু ভিসা জটিলতাসহ বেশ কিছু কারণে প্রতিযোগিতার মূল আসরে অংশ নিতে যুক্তরাষ্ট্রে পাড়ি দেওয়ার শেষ মুহূর্তে মূল প্রতিযোগিতা থেকে নাম প্রত্যাহার করে নেয় মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন