Breaking News
* 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' * 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' * 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' * 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের * 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' * 'পদ্মা’ ও ‘মেঘনা’ নামেই হচ্ছে দেশে নতুন দুটি বিভাগ * মুরাদ হাসানকে আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি * 'উপসাগরীয় অঞ্চলের সব দেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে কাজ করছে তুরস্ক' * 'ভারতকে মহাশক্তি হিসাবে দেখে রাশিয়া' * 'ওমিক্রনের সংক্রমণ ক্ষমতা বেশি হলেও মারণ ক্ষমতা নেই'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'শাহরুখ খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বুর্জ খলিফায় বর্ণিল আলোকসজ্জা'

03-11-2021 | 03:49 pm
বিনোদন

বলিউড বাদশাহ শাহরুখ খান এবার ঘটা করে তার জন্মদিন পালন করবেন না বলে আগেই ঘোষণা দিয়েছিলেন। তবে শাহরুখ খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বুর্জ খলিফায় এবারও করা হয়েছে বর্ণিল আলোকসজ্জা।

ডেস্ক: বলিউড বাদশাহ শাহরুখ খান এবার ঘটা করে তার জন্মদিন পালন করবেন না বলে আগেই ঘোষণা দিয়েছিলেন।

কেবল ছেলে আরিয়ানের দুঃসময়ে যারা পাশে ছিলেন, তাদের নিয়ে ঘরোয়াভাবে সংক্ষিপ্ত পরিসরে একটি অনুষ্ঠান করার কথা ছিল।

তবে শাহরুখ খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বুর্জ খলিফায় এবারও করা হয়েছে বর্ণিল আলোকসজ্জা।

দুবাইয়ের আইকনিক টাওয়ার বুর্জ খলিফায় মঙ্গলবার রাতে লেখা হয়েছে, ‘উই লাভ ইউ শাহরুখ’ (শুভ জন্মদিন বলিউডের বাদশাহ)। সামাজিক যোগাযোগমাধ্যমে এ ছবি ও ভিডিও ভাইরাল হয়ে গেছে।

২০১৯ সাল থেকে বুর্জ খলিফায় এ বলিউড তারকার নাম উঠছে। শাহরুখও পাল্টা ভিডিওতে সবাইকে জানিয়েছেন আন্তরিক কৃতজ্ঞতা আর শুভকামনা।

বলিউড বাদশাহ শাহরুখ খানের জীবনে বিশেষ দিন আজ। জীবনে ৫৬ বসন্ত পেরিয়ে ৫৭-তে পা দিয়েছেন বহু জনপ্রিয় সিনেমা উপহার দেওয়া এই নায়ক।

প্রতি বছর ঘটা করেই জন্মদিন পালন করেন শাহরুখ খান। ভক্ত-শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায় সিক্ত হন। এবার ভিন্ন পরিবেশে জন্মদিন এসে দাঁড়িয়েছে তার সামনে।

ছেলে আরিয়ান মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর বড় ঝড় বয়ে গেছে বলিউড সুপারস্টারের জীবনে। ছেলে সম্প্রতি জামিনে মুক্ত হলেও শাহরুখের জীবনে যে ঝড় বয়ে গেছে তার রেশ এখনও কাটেনি। এ কারণে আগের মতো এবার জন্মদিন পালন করা হবে না। সেটি আগেই জানিয়ে দিয়েছিলেন শাহরুখ।

কিন্তু ভক্তরা কি বাধা মানেন। প্রিয় অভিনেতার জন্মদিনে প্রতি বছরের ন্যায় এবারও তার প্রতি ভালোবাসা প্রকাশ করতে অগণিত ভক্ত ভিড় জমিয়েছেন মুম্বাইয়ে তার বাসভবন মান্নাতে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন