Breaking News
* 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' * 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' * 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' * 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের * 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' * 'পদ্মা’ ও ‘মেঘনা’ নামেই হচ্ছে দেশে নতুন দুটি বিভাগ * মুরাদ হাসানকে আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি * 'উপসাগরীয় অঞ্চলের সব দেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে কাজ করছে তুরস্ক' * 'ভারতকে মহাশক্তি হিসাবে দেখে রাশিয়া' * 'ওমিক্রনের সংক্রমণ ক্ষমতা বেশি হলেও মারণ ক্ষমতা নেই'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'ঈদে মিলাদুন্নবী বিশ্ব মুসলিম উম্মাহ নিকট অতি পবিত্র দিবস'

20-10-2021 | 11:23 am
ধর্ম

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বাণী দিয়েছেন বাংলাদেশ সিভিল রাইটস সোসাইটির চেয়ারম্যান জাকির হোসেন ও নির্বাহী পরিচালক এস এম তাজুল ইসলাম।

ঢাকা: পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বাণী দিয়েছেন বাংলাদেশ সিভিল রাইটস সোসাইটির চেয়ারম্যান জাকির হোসেন ও নির্বাহী পরিচালক এস এম তাজুল ইসলাম। বুধবার (২০ অক্টোবর) এক বাণীতে দেশবাসীসহ মুসলিম উম্মাহর সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন তারা।

বাণীতে সংগঠনের চেয়ারম্যান জাকির হোসেন বলেন, ঈদে মিলাদুন্নবী বিশ্ব মুসলিম উম্মাহ নিকট অতি পবিত্র দিবস। ৫৭০ খ্রিস্টাব্দের ১২ রবিউল আওয়াল আমাদের প্রিয় মহানবী হযরত মুহাম্মদ (সা.) মক্কা নগরীতে জন্ম গ্রহণ করেন। মহান আল্লাহ সমগ্র বিশ্বজগতের রহমত ও শান্তির দূত হিসেবে হযরত মুহাম্মদ (সা.) কে এ জগতে প্রেরণ করেন। তিনি ছিলেন তাওহীদের প্রচারক, রিসালাতের ধারক ও বাহক এবং সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ রাসূল। মহান আল্লাহ্তায়ালার নির্দেশে তিনি মানুষকে হেদায়েতের মাধ্যমে আইয়ামে জাহেলিয়াতের যুগের অবসান ঘটিয়ে পৃথিবীতে শান্তি ও সাম্যের আলোকবর্তিকা জ্বালাতে সক্ষম হন।

বাণীতে সংগঠনের নির্বাহী পরিচালক এস এম তাজুল ইসলাম বলেন, আজ রোববার ১২ রবিউল আউয়াল বা ঈদে মিলাদুন্নবী (সা.)। প্রায় দেড় হাজার বছর আগে আজকের এই দিনে মা আমিনার কোল আলো করে জন্ম নিয়েছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.)। কিন্তু তিনি আবার এই ১২ রবিউল আউয়ালেই আল্লাহর সান্নিধ্যে চলে যান।

পৃথিবীর শ্রেষ্ঠ মহামানব মহানবী (সা.) অজ্ঞতা, মুর্খতা ও ‘আইয়ামে জাহেলিয়াত’-এর অন্ধকার দূর করতে এসেছিলেন। তিনি বিশ্বে শান্তির ধর্ম ইসলাম প্রচার করেছেন। অশান্ত পৃথিবীতে শান্তির বাণী আবহ তৈরি করেছেন।

ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আমরা সংগঠনের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন