Breaking News
* সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ করেছে আওয়ামী লীগ * 'সবাইকে এক হয়ে দানবদের সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে' * 'দেশের বিভিন্ন স্থানে হামলার ঘটনায় জড়িত বিরুদ্ধে দ্রুত অ্যাকশন নেওয়ার নির্দেশ' * '২০০১ সালের হিন্দু নির্যাতনের পুনরাবৃত্তি ঘটাচ্ছে বিএনপি': কাদের * 'নাইজেরিয়ার উত্তরাঞ্চলীয় একটি হাটে বন্দুকধারীদের গুলিতে নিহত ৪৩' * 'কেরালায় ভারি বর্ষণে বন্যা-ভূমিধসের ঘটনায় মৃতের সংখ্যা ৩৫' * 'শপথ নিয়েছেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নয়জন বিচারপতি' * 'ভারত সীমান্তে সামরিক বহর বাড়িয়েছে চীন' * 'জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ‘শেখ রাসেল দিবস-২০২১’ উদযাপন' * 'বিশ্বে করোনা শনাক্ত ২৪ কোটি ১৮ লাখ ৬১ হাজার'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ করেছে আওয়ামী লীগ 'সবাইকে এক হয়ে দানবদের সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে' 'দেশের বিভিন্ন স্থানে হামলার ঘটনায় জড়িত বিরুদ্ধে দ্রুত অ্যাকশন নেওয়ার নির্দেশ' 'বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের আয়োজনে দেশের ৬৪ জেলায় কর্মসূচি পালন' 'বাড্ডা সানারপাড় থেকে তরুণীর লাশ উদ্ধার' 'ডিএনসিসি মেয়র আতিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা' 'নাইজেরিয়ার উত্তরাঞ্চলীয় একটি হাটে বন্দুকধারীদের গুলিতে নিহত ৪৩' 'কেরালায় ভারি বর্ষণে বন্যা-ভূমিধসের ঘটনায় মৃতের সংখ্যা ৩৫' '২০০১ সালের হিন্দু নির্যাতনের পুনরাবৃত্তি ঘটাচ্ছে বিএনপি': কাদের 'শপথ নিয়েছেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নয়জন বিচারপতি'

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'হাজতখানায় কি খাচ্ছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান'

06-10-2021 | 11:29 am
বিনোদন

আক্ষরিক অর্থেই সোনার চামচ মুখে নিয়ে জন্মেছেন। তিনি বিশ্বের অন্যতম ধনী অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

ডেস্ক : আক্ষরিক অর্থেই সোনার চামচ মুখে নিয়ে জন্মেছেন। তিনি বিশ্বের অন্যতম ধনী অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ভারতের অন্যতম ব্যয়বহুল বাড়ি ‘মান্নাত’-এ তার বেড়ে ওঠা। পড়াশোনা বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ও ধনী দেশ যুক্তরাষ্ট্রে।

কিন্তু রাজকীয় সেই ছবি বদলে গেল এক রাতেই। গত শনিবার রাতে মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরীর মাদক পার্টিতে শামিল থাকাই জীবনের মোড় ঘুরিয়ে দিল বলিউড বাদশার বড় ছেলের। বিলাসবহুল বাড়ি থেকে সোজা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাজত। আপাতত সেই রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটছে তার।

এনসিবি জানিয়েছে, তদন্তে সাহায্য করছেন শাহরুখপুত্র। সব প্রশ্নেরই উত্তর দিচ্ছেন। যা করেছেন, তার জন্য অনুশোচনাও প্রকাশ করেছেন। তারকা-সন্তান হলেও আর পাঁচ জন অভিযুক্তের মতোই হাজতে রাখা হয়েছে আরিয়ানকে। কিন্তু কী খেতে দেওয়া হচ্ছে তাকে?

ভারতীয় মিডিয়া সূত্রে খবর, শাহরুখ খানের ছেলে হিসেবে বিশেষ কোনো আয়োজন বরাদ্দ নেই আরিয়ানের জন্য। এনসিবির মেসে তৈরি সাধারণ খাবারই দেওয়া হচ্ছে তাকে। বাড়ি থেকে খাবার আনাতে আদালতের বিশেষ অনুমতি প্রয়োজন। তাই বাকি অভিযুক্তদের সঙ্গে সাদামাঠা খাবারই খাচ্ছেন আরিয়ান।

ইতোমধ্যে এনসিবিকে চার পাতার একটি বিবৃতি নিজের হাতে লিখে দিয়েছেন আরিয়ান। মঙ্গলবার তদন্তকারী সংস্থার কর্মকর্তাদের সঙ্গে নৈশ তল্লাশিতে বের হতে পারেন শাহরুখপুত্র। আপাতত ৭ অক্টোবর পর্যন্ত তাকে এনসিবির হেফাজতেই থাকতে হবে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন