Breaking News
* 'দুর্নীতি করে কেউ যেন পার না পায়': রাষ্ট্রপতি * 'নিউইয়র্কের পথে হেলসিঙ্কি ত্যাগ করেছেন প্রধানমন্ত্রী' * 'গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের দৃষ্টি আড়ালের ষড়যন্ত্র করছে সরকার' * 'কোনো দেশ না চাইলে জাতিসংঘ সহায়তা দিতে পারে না' * 'কাবুলে নারী কর্মীদের বাড়িতে থাকার নির্দেশ দিয়েছে তালেবান' * 'বিএনপি নতুন কৌশলে ষড়যন্ত্র শুরু করেছে': কাদের * 'বাংলাদেশ ব্যাংক দিয়ে সাংবাদিকদের বিরুদ্ধে রাষ্ট্রীয় অস্ত্র ব্যবহার করা হচ্ছে' * 'ই-কমার্স ব্যবসাকে আইনের আওতাভুক্ত করতে হবে': অ্যাটর্নি জেনারেল * '১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবের প্রতিবাদে ২৩ সেপ্টেম্বর দেশব্যাপী বিক্ষোভ' * 'আওয়ামী লীগ ৪৩ জন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
ইতিহাসের এই দিনে, ২০ সেপ্টেম্বর 'দ্বিতীয় দফায় সিরিজ বৈঠকে বসছে বিএনপির হাইকমান্ড' 'গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের দৃষ্টি আড়ালের ষড়যন্ত্র করছে সরকার' 'কোনো দেশ না চাইলে জাতিসংঘ সহায়তা দিতে পারে না' 'কাবুলে নারী কর্মীদের বাড়িতে থাকার নির্দেশ দিয়েছে তালেবান' 'নিউইয়র্কের পথে হেলসিঙ্কি ত্যাগ করেছেন প্রধানমন্ত্রী' 'দুর্নীতি করে কেউ যেন পার না পায়': রাষ্ট্রপতি 'বাংলাদেশ ব্যাংক দিয়ে সাংবাদিকদের বিরুদ্ধে রাষ্ট্রীয় অস্ত্র ব্যবহার করা হচ্ছে' 'ই-কমার্স ব্যবসাকে আইনের আওতাভুক্ত করতে হবে': অ্যাটর্নি জেনারেল '১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবের প্রতিবাদে ২৩ সেপ্টেম্বর দেশব্যাপী বিক্ষোভ'

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'ক্লিয়ারমন্টের বিপক্ষে বড় ব্যবধানে জয় পেয়েছে পিএসজি'

12-09-2021 | 11:38 am
খেলাধুলা

দেশের হয়ে ফুটবল খেলে পিএসজিতে যোগ দিলেও নবাগত ক্লাব ক্লিয়ারমন্টের বিপক্ষে নামতে পারেননি সময়ের অন্যতম সেরা দুই ফুটবলার লিওনেল মেসি এবং নেইমার।

ডেস্ক: দেশের হয়ে ফুটবল খেলে পিএসজিতে যোগ দিলেও নবাগত ক্লাব ক্লিয়ারমন্টের বিপক্ষে নামতে পারেননি সময়ের অন্যতম সেরা দুই ফুটবলার লিওনেল মেসি এবং নেইমার। কিন্তু তাদের অনুপস্থিতিতেও দলে কোনো প্রভাব পড়েনি। শনিবার রাতের ম্যাচে ক্লিয়ারমন্টের বিপক্ষে ৪-০ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে পিএসজি।

এদিন দলের হয়ে করেন অ্যান্ডার হেরেইরা। এছাড়া একটি করে গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে ও ইদ্রিসা গুইয়ে।

ঘরের মাটিতে ম্যাচের শুরু থেকেই দাপুটে ফুটবল খেলতে থাকে ফরাসি জায়ান্ট ক্লাব পিএসজি। অন্যদিকে লিগ ওয়ানে সুযোগ পাওয়া নতুন ক্লাবটি হেলেই পানি পায়নি না। একের পর এক আক্রমণের পর ম্যাচের ২০তম মিনিটে প্রথম গোলের দেখা পায় স্বাগতিকরা। আশরাফ হাকিমির নিচু ক্রসে আন্ডারর হেরেইরা হেডে লক্ষ্যভেদ করেন।

প্রথম গোলের ১১ মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ হয়। ম্যাচের দ্বিতীয় গোলটিও করেন হেরেইরা। বক্সের ভিতরে থেকে বল জালে জড়িয়ে দলকে আবারও এগিয়ে নেন তিনি। প্রথমার্ধ শেষ হয়েছে ২-০ গোল ব্যবধানেই।

দুই গোলে এগিয়ে থেকেও আক্রমণের ধার কমেনি পিএসজির। ম্যাচের ৫৫তম মিনিটে আবারও গোলের দেখা পায় স্বাগতিকরা। দলের হয়ে তৃতীয় গোলটি করেন ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে।

৬৫ মিনিটে সেনেগালিজ ডিফেন্সিভ মিডফিল্ডার ইদ্রিসা গুইয়ের চতুর্থ গোলটি করে প্রতিপক্ষ ক্লিয়ারমন্টকে ম্যাচ থেকে পুরোপুরি ছিটকেই দেন। এরপর ইকার্দি-ড্রাক্সলাররা চেষ্টা করেও আর গোল করতে পারেনি। চার গোলে হার নিয়ে প্রতিপক্ষের মাঠ ছাড়তে হয়েছে ক্লিয়ারমন্টকে।

এ জয়ের ফলে ৫ ম্যাচে সর্বোচ্চ ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই অবস্থান করছে পিএসজি। আর সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে অবস্থান করছে ক্লিয়ারমন্ট। এদিকে চারটি করে ম্যাচ খেলে ১০ করে পয়েন্ট নিয়ে যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় স্থানে অবস্থান করছে অ্যাঞ্জার্স ও অলিম্পিকস।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন