Breaking News
* 'দুর্নীতি করে কেউ যেন পার না পায়': রাষ্ট্রপতি * 'নিউইয়র্কের পথে হেলসিঙ্কি ত্যাগ করেছেন প্রধানমন্ত্রী' * 'গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের দৃষ্টি আড়ালের ষড়যন্ত্র করছে সরকার' * 'কোনো দেশ না চাইলে জাতিসংঘ সহায়তা দিতে পারে না' * 'কাবুলে নারী কর্মীদের বাড়িতে থাকার নির্দেশ দিয়েছে তালেবান' * 'বিএনপি নতুন কৌশলে ষড়যন্ত্র শুরু করেছে': কাদের * 'বাংলাদেশ ব্যাংক দিয়ে সাংবাদিকদের বিরুদ্ধে রাষ্ট্রীয় অস্ত্র ব্যবহার করা হচ্ছে' * 'ই-কমার্স ব্যবসাকে আইনের আওতাভুক্ত করতে হবে': অ্যাটর্নি জেনারেল * '১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবের প্রতিবাদে ২৩ সেপ্টেম্বর দেশব্যাপী বিক্ষোভ' * 'আওয়ামী লীগ ৪৩ জন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
ইতিহাসের এই দিনে, ২০ সেপ্টেম্বর 'দ্বিতীয় দফায় সিরিজ বৈঠকে বসছে বিএনপির হাইকমান্ড' 'গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের দৃষ্টি আড়ালের ষড়যন্ত্র করছে সরকার' 'কোনো দেশ না চাইলে জাতিসংঘ সহায়তা দিতে পারে না' 'কাবুলে নারী কর্মীদের বাড়িতে থাকার নির্দেশ দিয়েছে তালেবান' 'নিউইয়র্কের পথে হেলসিঙ্কি ত্যাগ করেছেন প্রধানমন্ত্রী' 'দুর্নীতি করে কেউ যেন পার না পায়': রাষ্ট্রপতি 'বাংলাদেশ ব্যাংক দিয়ে সাংবাদিকদের বিরুদ্ধে রাষ্ট্রীয় অস্ত্র ব্যবহার করা হচ্ছে' 'ই-কমার্স ব্যবসাকে আইনের আওতাভুক্ত করতে হবে': অ্যাটর্নি জেনারেল '১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবের প্রতিবাদে ২৩ সেপ্টেম্বর দেশব্যাপী বিক্ষোভ'

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'সাংবাদিক হুমায়ুন ও জিয়াউর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ'

11-09-2021 | 05:26 pm
মিডিয়া

চট্টগ্রাম সিটি গেইট সংলগ্ন এলাকায়, স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দগন এর সমন্বয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

চট্টগ্রাম : ভোলায় মেঘনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের সংবাদ প্রকাশ করায় সাপ্তাহিক তদন্ত চিত্রের সম্পাদক জিয়াউর রহমান ও নির্বাহী সম্পাদক হুমায়ুন কবিরের বিরুদ্ধে মামলার প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম সিটি গেইট সংলগ্ন এলাকার সাংবাদিকবৃন্দ।

১০ সেপ্টেম্বর রোজ শুক্রবার চট্টগ্রাম সিটি গেইট সংলগ্ন এলাকায়, স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দগন এর সমন্বয়ে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে।

উক্ত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, মেঘনা নদী থেকে বালু উত্তোলন বন্ধ রাখার উচ্চ আদালতে নিষেধাজ্ঞা থাকার পরও অবৈধভাবে বালু উত্তোলন করার খবর প্রকাশ করায় ভোলা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সাংবাদিক জিয়াউর রহমান ও সাংবাদিক হুমায়ুন কবিরের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানীমূলক মামলা দায়ের করে ভোলার জহুরুল ইসলাম নকীব। যা স্বাধীন মত প্রকাশে বাধা।

উক্ত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সাংবাদিক সোহাগ আরেফিন,অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক আবুল কালাম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর সভাপতি শিব্বির আহমেদ ওসমান, দৈনিক রুপালী বাংলাদেশ এর ব্যুরো প্রধান শহিদুল ইসলাম, সাংবাদিক জুনায়েদ হাসান, সাংবাদিক এম এ আশরাফ উদ্দিন,, সাংবাদিক নাসির উদ্দীন, সাংবাদিক রেজাউল করিম, মোহাম্মদ রুবেল (১) জসিম উদ্দিন,সৈয়দ নাদিম আলম, জোসনা বেগম, তুশার দাশ,মোহাম্মদ রুবেল, মোহাম্মদ নুরুন্নবী, মোজাম্মেল হক মুন্না, আরো অনেকে।

সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন, অবিলম্বে মিথ্যা ও হয়রানীমূলক মামলা প্রত্যাহার করতে হবে এবং ভুমিদস্যু, জলদস্যু, বালুদস্যুদের বিরুদ্ধে স্থানীয় প্রশাসন ব্যবস্থা গ্রহণ না করলে আগামীতে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। সাংবাদিকদের শীর্ষ সংগঠন ও সাংবাদিক সমাজ নির্ভীক সাংবাদিক হুমায়ুন কবির ও জিয়াউর রহমানের পাশে আছে এবং থাকবে প্রয়োজনে আরও কঠোর পদক্ষেপের হুঁশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন