Breaking News
* 'দুর্নীতি করে কেউ যেন পার না পায়': রাষ্ট্রপতি * 'নিউইয়র্কের পথে হেলসিঙ্কি ত্যাগ করেছেন প্রধানমন্ত্রী' * 'গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের দৃষ্টি আড়ালের ষড়যন্ত্র করছে সরকার' * 'কোনো দেশ না চাইলে জাতিসংঘ সহায়তা দিতে পারে না' * 'কাবুলে নারী কর্মীদের বাড়িতে থাকার নির্দেশ দিয়েছে তালেবান' * 'বিএনপি নতুন কৌশলে ষড়যন্ত্র শুরু করেছে': কাদের * 'বাংলাদেশ ব্যাংক দিয়ে সাংবাদিকদের বিরুদ্ধে রাষ্ট্রীয় অস্ত্র ব্যবহার করা হচ্ছে' * 'ই-কমার্স ব্যবসাকে আইনের আওতাভুক্ত করতে হবে': অ্যাটর্নি জেনারেল * '১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবের প্রতিবাদে ২৩ সেপ্টেম্বর দেশব্যাপী বিক্ষোভ' * 'আওয়ামী লীগ ৪৩ জন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
ইতিহাসের এই দিনে, ২০ সেপ্টেম্বর 'দ্বিতীয় দফায় সিরিজ বৈঠকে বসছে বিএনপির হাইকমান্ড' 'গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের দৃষ্টি আড়ালের ষড়যন্ত্র করছে সরকার' 'কোনো দেশ না চাইলে জাতিসংঘ সহায়তা দিতে পারে না' 'কাবুলে নারী কর্মীদের বাড়িতে থাকার নির্দেশ দিয়েছে তালেবান' 'নিউইয়র্কের পথে হেলসিঙ্কি ত্যাগ করেছেন প্রধানমন্ত্রী' 'দুর্নীতি করে কেউ যেন পার না পায়': রাষ্ট্রপতি 'বাংলাদেশ ব্যাংক দিয়ে সাংবাদিকদের বিরুদ্ধে রাষ্ট্রীয় অস্ত্র ব্যবহার করা হচ্ছে' 'ই-কমার্স ব্যবসাকে আইনের আওতাভুক্ত করতে হবে': অ্যাটর্নি জেনারেল '১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবের প্রতিবাদে ২৩ সেপ্টেম্বর দেশব্যাপী বিক্ষোভ'

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া আর নেই'

08-09-2021 | 11:44 am
বিনোদন

দুদিন আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর মারা গেলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। বুধবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ডেস্ক : দুদিন আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর মারা গেলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। বুধবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সকাল ৯টা ৫৫ মিনিটে টুইট করে এই দুঃসংবাদ নিজেই জানান বলিউড খিলাড়ি।

এর আগে মায়ের অসুস্থতার খবর শুনে সোমবার সকালে লন্ডন থেকে তড়িঘড়ি দেশে ফেরেন অক্ষয় কুমার। সেখানে রঞ্জিত তিওয়ারির ‘সিন্ড্রেলা’ ছবির শুটিং করছিলেন তিনি। কিন্তু মায়ের অসুস্থতার খবরে হঠাৎই দেশে ফেরার পরিকল্পনা করেন।

তার আগের দিন রাতে অভিনেতার মাকে মুম্বাইয়ের হীরানন্দানি হাসপাতালে ভর্তি করেছিলেন তার স্ত্রী টুইঙ্কেল খান্না। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। অবস্থার অবনতি ঘটায় পরে তাকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। সেখান থেকেই চলে গেলেন না ফেরার দেশে।

লন্ডন থেকে মায়ের অসুস্থতার খবর পেয়ে সে সময় নির্মাতাদের অক্ষয় জানান, যে যে দৃশ্যে তিনি নেই, সেই দৃশ্যগুলোর শুটিং যেন করে নেন পরিচালক। রঞ্জিত তিওয়ারির এই ছবিতে অক্ষয়ের বিপরীতে দেখা যাবে রাকুল প্রীত সিংকে। লন্ডনেই এই ছবির বেশিরভাগ অংশের শুটিং হবে। এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার।

কিছুদিন আগেই মুক্তি পায় অক্ষয়ের ছবি ‘বেলবটম’। সেই ছবিরও কিছু অংশের শ্যুট হয়েছিল লন্ডনে। সে সময় মায়ের সঙ্গে সময় কাটানো নিয়ে একটি ইমোশনাল পোস্ট করেছিলেন অভিনেতা। ব্যস্ত শিডিউলের মাঝখানে কীভাবে তিনি সময় বের করেন মায়ের জন্য, সে কথাই উঠে এসেছিল পোস্টে।

অক্ষয় লিখেছিলেন, ‘শুটিংয়ের মাঝেই লন্ডনে কিছুদিন মায়ের সঙ্গে কাটালাম। আপনি যত ব্যস্তই থাকেন না কেন, কখনও ভুলবেন না যে আপনার মা-ও বৃদ্ধ হচ্ছেন। তাই যখনই সময় পাবেন মায়ের সঙ্গে সময় কাটান।’

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন