Breaking News
* 'গত ২৪ ঘন্টায় বগুড়ায় আরও ২৪ জনের মৃত্যু' * 'শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ফিলিপাইন' * 'কামরাঙ্গীরচরে একটি বাসা থেকে মা-মেয়ের লাশ উদ্ধার' * 'ফকির আলমগীরের মৃত্যুতে শোক জানালেন তথ্যমন্ত্রী ও সংস্কৃতিক প্রতিমন্ত্রী' * 'ভারতের মহারাষ্ট্রে বন্যা ও ভূমিধসে নিহত ১২৯' * 'বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৪১ লাখ ৬০ হাজার' * 'গণসংগীতশিল্পী ফকির আলমগীর আর নেই' * 'কঠোর লকডাউন অমান্য করায় রাজধানীতে গ্রেফতার ৪০৩' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১৬৬, শনাক্ত ৬৩৬৪' * 'তিব্বত সীমান্ত পরিদর্শন করলেন চিনা প্রেসিডেন্ট শি জিনপিং'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'ভ্যাকসিন নেওয়ার পর জ্বর এসেছে খালেদা জিয়ার'

22-07-2021 | 11:13 am
রাজনীতি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জ্বর এসেছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঢাকা : ভ্যাকসিন নেওয়ার পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জ্বর এসেছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার রাতে গুলশানের বাসভবন ফিরোজায় খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে গণমাধ্যমকে এ কথা জানান তিনি।

সাক্ষাত শেষে মির্জা ফখরুল বলেন, প্রকৃতপক্ষে এক বছর পর আমরা ম্যাডামের সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়েছি। ম্যাডাম করোনা আক্রান্ত হওয়ার পর ভালো আছেন। কিন্তু করোনা ভ্যাকসিন নেওয়া কারণে জ্বর এসেছে। এটা ভ্যাকসিন নেওয়া কারণে। তবে চিকিৎসকদের পরামর্শে বরাবর আমরা যেই বিষয়টি বলে আসছি তা হলো বেগম খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসা প্রয়োজন।

খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, দেশ যেন করোনামুক্ত হয় এ জন্য আল্লাহর কাছে দোয়া চেয়েছেন ম্যাডাম ।

এদিকে শুভেচ্ছা বিনিময় প্রসঙ্গে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, বুধবার রাতে ম্যাডামের (খালেদা জিয়া) সঙ্গে প্রথম দফায় ঈদের শুভেচ্ছা বিনিময় করেন দলের স্থায়ী কমিটির দুই সদস্য ড. খন্দকার মোশাররফ ও নজরুল ইসলাম খান।

এরপর দ্বিতীয় দফায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্ব শুভেচ্ছা বিনিময় করতে যান স্থায়ী কমিটির সদস্য হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও বেগম সেলিমা রহমান।

এছাড়াও খালেদা জিয়াকে দেখতে যান তার ব্যক্তিগত চিকিৎসক ও দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. জাহিদ হোসেন। সাক্ষাতে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন বিএনপি নেতারা।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন