Breaking News
* 'গত ২৪ ঘন্টায় বগুড়ায় আরও ২৪ জনের মৃত্যু' * 'শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ফিলিপাইন' * 'কামরাঙ্গীরচরে একটি বাসা থেকে মা-মেয়ের লাশ উদ্ধার' * 'ফকির আলমগীরের মৃত্যুতে শোক জানালেন তথ্যমন্ত্রী ও সংস্কৃতিক প্রতিমন্ত্রী' * 'ভারতের মহারাষ্ট্রে বন্যা ও ভূমিধসে নিহত ১২৯' * 'বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৪১ লাখ ৬০ হাজার' * 'গণসংগীতশিল্পী ফকির আলমগীর আর নেই' * 'কঠোর লকডাউন অমান্য করায় রাজধানীতে গ্রেফতার ৪০৩' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১৬৬, শনাক্ত ৬৩৬৪' * 'তিব্বত সীমান্ত পরিদর্শন করলেন চিনা প্রেসিডেন্ট শি জিনপিং'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'জিম্বাবুয়েতে আজ পালিত হচ্ছে পবিত্র ঈদুল আযহা'

20-07-2021 | 01:07 pm
খেলাধুলা

আফ্রিকার দেশ জিম্বাবুয়েতে আজ পালিত হচ্ছে পবিত্র ঈদুল আযহা। একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলতে এখন সে দেশেই অবস্থান করছে বাংলাদেশ দল।

ডেস্ক : আফ্রিকার দেশ জিম্বাবুয়েতে আজ পালিত হচ্ছে পবিত্র ঈদুল আযহা। একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলতে এখন সে দেশেই অবস্থান করছে বাংলাদেশ দল। কিন্তু সুরক্ষা বলয়ের মধ্যে থাকার কারণে হোটেল এবং মাঠ ছাড়া কোথাও যেতে পারবেন তামিম ইকবালরা। যাওয়া হবে না মসজিদেও।

জিম্বাবুয়ে সফরে টিম বাংলাদেশ দলের লিডার আহমেদ সাজ্জাদুল আলম ববি এ বিষয়ে বলেন, ‘এখানে (হারারেতে) জৈব সুরক্ষা বলয়ে কড়া নিষেধাজ্ঞা রয়েছে। কাজেই যেখানে-সেখানে যাওয়ার কোনো সুযোগ থাকছে না। আমরা টিম হোটেল আর মাঠের বাইরে কোথাও যেতে পারব না। তাই মসজিদে গিয়েও ঈদের নামাজ পড়ার সুযোগ নেই।’

বাংলাদেশ দল যে এবারই দেশের বাইরে ঈদ করছে বিষয়টা এমনটাও নয়, এর আগেও এমন ঘটনার নজির পাওয়া গেছে। ২০১৯ সালে গত ওয়ানে বিশ্বকাপে টাইগার ক্রিকেটাররা ইংল্যান্ডে অবস্থান করছিলেন। অবশ্য সেসময় করোনা ছিল না। তাই তারা মসজিদেই গিয়েই নামাজ আদায় করতে পেরেছিলেন।

উল্লেখ্য, তিন ম্যাচ সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডে ম্যাচে স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে আজ মাঠে নামছে রাসেল ডোমিঙ্গোর শিষ্যরা। ইতোমধ্যেই প্রথম দুই ওয়ানডেতে জিতে সিরিজ নিশ্চিত করে ফেলেছে সফররত বাংলাদেশ। আজ ব্রেন্ডন টেলরদের হারাতে পারলেই তাদের হোয়াইটওয়াশ করতে সক্ষম হবে তামিম ইকবাল বাহিনী।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন