Breaking News
* 'গত ২৪ ঘন্টায় বগুড়ায় আরও ২৪ জনের মৃত্যু' * 'শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ফিলিপাইন' * 'কামরাঙ্গীরচরে একটি বাসা থেকে মা-মেয়ের লাশ উদ্ধার' * 'ফকির আলমগীরের মৃত্যুতে শোক জানালেন তথ্যমন্ত্রী ও সংস্কৃতিক প্রতিমন্ত্রী' * 'ভারতের মহারাষ্ট্রে বন্যা ও ভূমিধসে নিহত ১২৯' * 'বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৪১ লাখ ৬০ হাজার' * 'গণসংগীতশিল্পী ফকির আলমগীর আর নেই' * 'কঠোর লকডাউন অমান্য করায় রাজধানীতে গ্রেফতার ৪০৩' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১৬৬, শনাক্ত ৬৩৬৪' * 'তিব্বত সীমান্ত পরিদর্শন করলেন চিনা প্রেসিডেন্ট শি জিনপিং'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'গণসংগীতশিল্পী ফকির আলমগীর লাইফ সাপোর্টে'

19-07-2021 | 02:47 am
বিনোদন

করোনায় আক্রান্ত দেশবরেণ্য গণসংগীতশিল্পী ফকির আলমগীরের শারীরিক অবস্থার অবণতি হয়েছে। তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে।

ঢাকা: করোনায় আক্রান্ত দেশবরেণ্য গণসংগীতশিল্পী ফকির আলমগীরের শারীরিক অবস্থার অবণতি হয়েছে। তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। এখন ভেন্টিলেশনে রাখা হয়েছে শিল্পীকে।

রোববার রাতে গণমাধ্যমকে বাবার শারীরিক অবস্থার বিষয়ে এ তথ্য দেন ফকির আলমগীরের ছেলে মাশুক আলমগীর রাজীব।

দেশবাসীর কাছে বাবার জন্য দোয়া চেয়ে মাশুক বলেন, রাত ১০টার আগে বাবার অক্সিজেন স্যাচুরেশন ৪৫–এ নেমে আসে। চিকিৎসকেরা তাকে দ্রুত ভেন্টিলেশন নেওয়ার পরামর্শ দেন। ভেন্টিলেশনে নেওয়ার পর থেকে বাবা অক্সিজেন স্যাচুরেশন ৯০–এ উন্নীত হয়েছে।

এর আগে হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছিলেন, ফকির আলমগীরের ফুসফুস ৬০ শতাংশ সংক্রমিত হয়েছে। যে কারণে নল দিয়ে তাকে তরল খাবার দিতে হচ্ছে।

গত দুদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ফকির আলমগীরের মৃত্যুর গুজব ছড়ানো হচ্ছে।

এ শিল্পীর সঙ্গে তোলা ছবি ফেসবুকে পোস্ট করে অনেককেই তার রুহের মাগফিরাত কামনা করতে দেখা গেছে।

ফেসবুকের এসব পোস্টের বিষয়ে গত শুক্রবার শিল্পীর স্ত্রী সুরাইয়া আলমগীর জানিয়েছিলেন, ফকির আলমগীর বর্তমানে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি আছেন। গুজবে কেউ কান দেবেন না।আইসিইউতে থাকলেও তার চেতনা আছে।

ফকির আলমগীরের জন্য যে প্লাজমা দরকার ছিল তা পাওয়া গেছে বলে শুক্রবার রাতে জানিয়েছিলেন মাশুক আলমগীর।

তিনি সেদিন বলেছিলেন, তার বাবার শারীরিক অবস্থা উন্নতির দিকে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নিজেই হেঁটে বাথরুমে গিয়েছেন। দুদিন পর হঠাৎই শারীরিক অবস্থার ফের অবনতি ঘটল।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন