Breaking News
* 'গত ২৪ ঘন্টায় বগুড়ায় আরও ২৪ জনের মৃত্যু' * 'শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ফিলিপাইন' * 'কামরাঙ্গীরচরে একটি বাসা থেকে মা-মেয়ের লাশ উদ্ধার' * 'ফকির আলমগীরের মৃত্যুতে শোক জানালেন তথ্যমন্ত্রী ও সংস্কৃতিক প্রতিমন্ত্রী' * 'ভারতের মহারাষ্ট্রে বন্যা ও ভূমিধসে নিহত ১২৯' * 'বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৪১ লাখ ৬০ হাজার' * 'গণসংগীতশিল্পী ফকির আলমগীর আর নেই' * 'কঠোর লকডাউন অমান্য করায় রাজধানীতে গ্রেফতার ৪০৩' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১৬৬, শনাক্ত ৬৩৬৪' * 'তিব্বত সীমান্ত পরিদর্শন করলেন চিনা প্রেসিডেন্ট শি জিনপিং'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'গত ২৪ ঘণ্টায় সিলেটে করোনায় মারা গেছেন ১২ জন'

18-07-2021 | 04:00 pm
মহানগর

সিলেটে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ১২ জন আর আক্রান্ত হয়েছেন ৬৮১ জন।

সিলেট: করোনা ভয়ঙ্কর রূপ ধারণ করছে সিলেটে। বিগত দিনকে ছাড়িয়ে গেছে আক্রান্ত ও মৃত্যু। বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে সিলেটে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১২ জন আর আক্রান্ত হয়েছেন ৬৮১ জন।

রোববার (১৮ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তর সিলেট কার্যালয়ের সহকারী পরিচালক ডা. নুরে আলম শামীম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মৃত্যু ও আক্রান্তের দিক থেকে বিগত দিনগুলোকে ছাড়িয়ে গেছে। নতুন করে মারা যাওয়া ১২ জনের ১১ জনই সিলেটের এবং একজন মৌলভীবাজারের বাসিন্দা। এ নিয়ে বিভাগের চার জেলায় মোট ৫৭০ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন সর্বমোট ৩৩ হাজার ৩৫ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য মতে, নতুন করে আক্রান্ত ৬৮১ জনের মধ্যে সিলেট জেলার ২২৫ জন, সুনামগঞ্জের ৯৮ জন, হবিগঞ্জের ১০৫ জন, মৌলভীবাজারের ১৮৮ জন এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ৬৫ জনের করোনা শনাক্ত হয়।

বিভাগে এ পর্যন্ত মারা যাওয়া ৫৭০ জনের মধ্যে সিলেট জেলার ৪৫৪ জন, সুনামগঞ্জের ৪২ জন, হবিগঞ্জের ২৬ জন এবং মৌলভীবাজারের ৪৩ জন। এছাড়াও ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়। বিভাগে এ যাবত সুস্থ হয়েছেন ২৬ হাজার ৪৭৩ জন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন