Breaking News
* 'গত ২৪ ঘন্টায় বগুড়ায় আরও ২৪ জনের মৃত্যু' * 'শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ফিলিপাইন' * 'কামরাঙ্গীরচরে একটি বাসা থেকে মা-মেয়ের লাশ উদ্ধার' * 'ফকির আলমগীরের মৃত্যুতে শোক জানালেন তথ্যমন্ত্রী ও সংস্কৃতিক প্রতিমন্ত্রী' * 'ভারতের মহারাষ্ট্রে বন্যা ও ভূমিধসে নিহত ১২৯' * 'বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৪১ লাখ ৬০ হাজার' * 'গণসংগীতশিল্পী ফকির আলমগীর আর নেই' * 'কঠোর লকডাউন অমান্য করায় রাজধানীতে গ্রেফতার ৪০৩' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১৬৬, শনাক্ত ৬৩৬৪' * 'তিব্বত সীমান্ত পরিদর্শন করলেন চিনা প্রেসিডেন্ট শি জিনপিং'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'ভাসানচর থেকে পালিয়ে আসা শিশু ও নারীসহ ২০ রোহিঙ্গাকে আটক'

17-07-2021 | 08:14 pm
মহানগর

চট্টগ্রামের মীরসরাই উপজেলার উপকূলীয় এলাকা থেকে ভাসানচর থেকে পালিয়ে আসা শিশু ও নারীসহ ২০ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।

চট্টগ্রাম : নোয়াখালীর ভাসানচর থেকে পালিয়ে আসা শিশু ও নারীসহ ২০ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। শনিবার চট্টগ্রামের মীরসরাই উপজেলার উপকূলীয় এলাকা থেকে তাদের আটক করা হয়।

শনিবার ভোরবেলা ট্রলার থেকে নেমে মীরসরাইয়ের মহাসড়কের দিকে যাত্রা শুরু করলে মীরসরাইয়ের অর্থনৈতিক জোনের আনসার ক্যাম্পের আনসার সদস্যরা তাদের আটক করে জোরারগঞ্জ থানা পুলিশে খবর দেন।

জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুন জানান, পূর্বের কয়েকবারের মতো এবারো এই রোহিঙ্গা দলটি শনিবার ভোরে সূর্যের আলো ভালোভাবে উঠার আগেই ট্রলার থেকে নেমে মহাসড়কের দিকে রওনা হয়েছিল। এমন সময় স্থানীয় আনসার ক্যাম্পের ইনচার্জ বোরহান উদ্দিন আনসার সদস্যদের সঙ্গে নিয়ে তাদের আটক করে জোরারগঞ্জ থানায় খবর দিলে থানার একটি টিম তাদের আটক করে নিয়ে আসে।

আটককৃত রোহিঙ্গারা হলেন- আবদুর রহমান (২৭), সেতেরা বেগম (২০), মো. সাব্বির (২৬), সঞ্চিতা বেগম (২২), রাজিয়া বেগম (২৩), নুরুল করিমা (২০), ছালমা খাতুন (৫০), জামাল হোসেন (২৪), নুর কায়দা (২৫), রুমানা (৬), নুর ফাতেমা (৩), আয়াজ (৮ মাস), জান্নাত আরা (৪), কিছমত আরা বেগম (২), মরিয়ম (৮ মাস), মো. আবুল কাশেম (৭) ওসমান গনি (৮ মাস), মো. আয়াত (৪), জান্নাত আরা (১) ও সেতেরা (৫)।

এরা সবাই ভাসানচরের রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের বাসিন্দা ছিল। তারা নোয়াখালীর ভাসানচর রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প থেকে পালিয়ে আবার উখিয়ার কুতুপালং ক্যাম্পের দিকে রওনা হয় বলে জানা গেছে।

জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুন জানান, এদের বিষয়ে আইনি প্রক্রিয়া শেষে এদের শনিবার দুপুরেই আদালতে প্রেরণ করা হয়েছে। ইতোপূর্বেও এভাবে আরও ৩টি গ্রুপ একই এলাকা দিয়ে পালানোর সময় জোরারগঞ্জ থানা পুলিশের হাতে আটক হয়।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন