Breaking News
* 'গত ২৪ ঘন্টায় বগুড়ায় আরও ২৪ জনের মৃত্যু' * 'শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ফিলিপাইন' * 'কামরাঙ্গীরচরে একটি বাসা থেকে মা-মেয়ের লাশ উদ্ধার' * 'ফকির আলমগীরের মৃত্যুতে শোক জানালেন তথ্যমন্ত্রী ও সংস্কৃতিক প্রতিমন্ত্রী' * 'ভারতের মহারাষ্ট্রে বন্যা ও ভূমিধসে নিহত ১২৯' * 'বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৪১ লাখ ৬০ হাজার' * 'গণসংগীতশিল্পী ফকির আলমগীর আর নেই' * 'কঠোর লকডাউন অমান্য করায় রাজধানীতে গ্রেফতার ৪০৩' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১৬৬, শনাক্ত ৬৩৬৪' * 'তিব্বত সীমান্ত পরিদর্শন করলেন চিনা প্রেসিডেন্ট শি জিনপিং'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীব করোনায় মারা গেছেন'

16-07-2021 | 12:12 pm
প্রশাসন

রাঙামাটি আর্মড পুলিশ ব্যাটালিয়ন- এপিবিএন এ কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীব করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

ঢাকা: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীব। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে (রাজারবাগ) তার মৃত্যু হয়।

পুলিশ হাসপাতালের একাধিক কর্মকর্তা আহসানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, আহমান হাবীব অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে রাঙামাটি আর্মড পুলিশ ব্যাটালিয়ন- এপিবিএন এ কর্মরত ছিলেন। গতমাসের শেষে দিকে তিনি সস্ত্রীক করোনায় আক্রান্ত হন। এ মাসের ৬ জুলাই তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে লাইফ সাপোর্টে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে গত মে মাসে সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ হিসেবে পদোন্নতি হয় আহসান হাবীবের। এর আগে তিনি চাঁদপুরের মতলবর সার্কেল এএসপি ছিলেন।

আহসান হাবীব সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে ৩৩তম বিসিএসে বাংলাদেশ পুলিশে যোগ দেন।

তিনি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বসন্তপুর গ্রামে জন্মগ্রহণ করেন। সেখানেই পারিবারিক কবরস্থানে আজ দুপুরে তাকে দাফন করা হবে।

আহসান হাবীবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেচেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বলেছেন, আহসান হাবীব ছিলেন একজন প্রতিভাবান ও প্রতিশ্রুতিশীল কর্মকর্তা।

করোনায় একক বাহিনী হিসেবে পুলিশে আক্রান্ত ও মৃত্যু সব থেকে বেশি। এখন পর্যন্ত বাহিনীর ১০১ জনের বেশি সদস্য ভাইরাসটিতে মারা গেছেন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন