Breaking News
* 'গত ২৪ ঘন্টায় বগুড়ায় আরও ২৪ জনের মৃত্যু' * 'শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ফিলিপাইন' * 'কামরাঙ্গীরচরে একটি বাসা থেকে মা-মেয়ের লাশ উদ্ধার' * 'ফকির আলমগীরের মৃত্যুতে শোক জানালেন তথ্যমন্ত্রী ও সংস্কৃতিক প্রতিমন্ত্রী' * 'ভারতের মহারাষ্ট্রে বন্যা ও ভূমিধসে নিহত ১২৯' * 'বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৪১ লাখ ৬০ হাজার' * 'গণসংগীতশিল্পী ফকির আলমগীর আর নেই' * 'কঠোর লকডাউন অমান্য করায় রাজধানীতে গ্রেফতার ৪০৩' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১৬৬, শনাক্ত ৬৩৬৪' * 'তিব্বত সীমান্ত পরিদর্শন করলেন চিনা প্রেসিডেন্ট শি জিনপিং'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'ভারতে স্বামীর হাত ফসকে নিচে পড়ে তরুণী গুরুতর আহত'

16-07-2021 | 10:37 pm
অন্যান্য

ভারতের উত্তর প্রদেশের গাজিয়াবাদে ৯ তলার বারান্দা থেকে স্বামীর হাত ফসকে এক তরুণীর নিচে পড়ে গুরুতর আহত হয়েছেন।

ডেস্ক: ৯ তলার বারান্দা থেকে স্বামীর হাত ফসকে এক তরুণীর নিচে পড়ে যাওয়ার ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভারতের উত্তর প্রদেশের গাজিয়াবাদে এই ঘটনা ঘটে বলে গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ওই তরুণীর স্বামীর সঙ্গে ঝগড়ার পর দৌঁড়ে বারান্দার রেলিংয়ে উঠে নিচে ঝাঁপ দেন। তবে স্বামী তার হাত ধরে ফেলেন।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, ওই তরুণী বারান্দায় স্বামীর হাত ধরে ঝুলছেন। মুহূর্তের মধ্যে স্বামীর হাত ফসকে নিচে পড়ে যান তিনি।তবে ওই ভবনের বাসিন্দারা তরুণীর ঝুলে থাকার বিষয়টি আগে থেকেই দেখতে পেয়ে নিচে গদি পেতে রেখেছিলেন। সেই গদির ওপর পড়ায় প্রাণে বেঁচে যান তরুণী।

তবে গদি থাকলেও ওই তরুণী গুরুতর আহত হয়েছেন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন