Breaking News
* 'অভিনেত্রী পরীমনি ও দীপু চার দিনের রিমান্ডে' * 'দেশে করোনায় আরো মৃত্যু ২৬৪, শনাক্ত ১২৭৪৪' * 'করোনা পরিস্থিতির অবনতি ঘটায় জরুরি অবস্থা জারি জাপানে' * 'অর্থ-সম্পদের দিকে কোনো নজরই ছিল না কামালের': প্রধানমন্ত্রী * 'করোনা মহামারির মতো দাবানলও বিশ্বের জন্য হুমকি' * 'শেখ কামালের ৭২তম জন্মদিনে আওয়ামী লীগের শ্রদ্ধা' * 'লেবাননে বিমান হামলা চালিয়েছে ইসরাইল' * 'আফগানিস্তানের কান্দাহার প্রদেশের অবস্থা অত্যন্ত নাজুক' * 'রাজশাহী গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৭ জনের মৃত্যু' * 'সাভার সিঙ্গারের ওয়্যারহাউসে ভয়াবহ আগুন'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'যাত্রাবাড়ীর মাতুয়াইল কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা'

14-07-2021 | 01:02 am
অন্যান্য

রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইল এলাকার একটি বাসায় চাঁদনী আক্তার (১৩) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইল এলাকার একটি বাসায় চাঁদনী আক্তার (১৩) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত কিশোরী স্থানীয় একটি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়তো।

মঙ্গলবার (১৩ জুলাই) রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত চাঁদনীর চাচা শরিফুল ইসলাম জানান, যাত্রাবাড়ী মাতুয়াইল দক্ষিণপাড়ায় চাদনীদের বাড়ি। তার বাবা জাকির হোসেন মাছের ব্যবসা করেন। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় বাসাতে ঠিকমতো পড়াশোনা করতো না চাঁদনী। শুধু মোবাইল নিয়ে সময় কাটাতো। এ বিষয় নিয়ে প্রায়ই তার বাবা-মা বকাবকি করতেন। আজকে রাতেও পড়াশোনার বিষয় নিয়ে বকঝকা করেছেন।

সেই অভিমানে চাঁদনী রুমের দরজা বন্ধ করে দেয়। অনেক ডাকাডাকির পরেও সে দরজা খোলেনি। পরে দরজা ভেঙে ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তাকে উদ্ধার করা হয় বলে জানায় চাঁদনীর পরিবার।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ বক্স ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া এ খবর নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানায় জানানো হয়েছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন