Breaking News
* 'গত ২৪ ঘন্টায় বগুড়ায় আরও ২৪ জনের মৃত্যু' * 'শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ফিলিপাইন' * 'কামরাঙ্গীরচরে একটি বাসা থেকে মা-মেয়ের লাশ উদ্ধার' * 'ফকির আলমগীরের মৃত্যুতে শোক জানালেন তথ্যমন্ত্রী ও সংস্কৃতিক প্রতিমন্ত্রী' * 'ভারতের মহারাষ্ট্রে বন্যা ও ভূমিধসে নিহত ১২৯' * 'বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৪১ লাখ ৬০ হাজার' * 'গণসংগীতশিল্পী ফকির আলমগীর আর নেই' * 'কঠোর লকডাউন অমান্য করায় রাজধানীতে গ্রেফতার ৪০৩' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১৬৬, শনাক্ত ৬৩৬৪' * 'তিব্বত সীমান্ত পরিদর্শন করলেন চিনা প্রেসিডেন্ট শি জিনপিং'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

প্রথমবার মা হতে চলেছেন ‘হ্যারি পটার’

06-07-2021 | 04:30 pm
বিনোদন

প্রথমবার মা হতে চলেছেন ‘হ্যারি পটার’ সিরিজের অভিনেত্রী আফসান আজাদ। সম্প্রতি বেবি সাওয়ারের ছবি তিনি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন।

ডেস্ক : প্রথমবার মা হতে চলেছেন ‘হ্যারি পটার’ সিরিজের অভিনেত্রী আফসান আজাদ। সম্প্রতি বেবি সাওয়ারের ছবি তিনি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন। ব্রিটেনের এই অভিনেত্রী ‘হ্যারি পটার’ সিরিজে পদ্মা পাতিলের চরিত্রে অভিনয় করেন। শিগগিরই তিনি কন্যা সন্তানের মা হতে চলেছেন।

সম্প্রতি আফসান তার বেবি শাওয়ারের যে ছবিগুলো শেয়ার করেছে, সেখানে তাকে ফ্লোরাল ফুল হাতা টপ পরে বেবি বাম্পে হাত রাখা অবস্থায় দেখা যায়। স্বামী নাবিল কাজীর সঙ্গে ওই ছবিগুলো শেয়ার করেন তিনি।

বেবি শাওয়ার অনুষ্ঠানের ওই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করতেই তা ভাইরাল। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘কখনো ভাবতেই পারিনি একটা মানুষকে না দেখেই এত ভালোবেসে ফেলব। দিন গুনছি যতক্ষণ পর্যন্ত আমি আরো একটা প্রিয় বন্ধুর সঙ্গে দেখা না করতে পারছি’।

বেবি শাওয়ারের ডেকরেশনের, অন্দরের ছবি এবং ভিডিও-ও শেয়ার করেন তিনি। মা হওয়ার আগে ‘হ্যারি পটার’-এ তার শেষ কাজ ছিল। সিরিজের অন্যান্য তারকা ইভানা লিঞ্চ, বনি রাইটও সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান আফসানকে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন