Breaking News
* 'গত ২৪ ঘন্টায় বগুড়ায় আরও ২৪ জনের মৃত্যু' * 'শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ফিলিপাইন' * 'কামরাঙ্গীরচরে একটি বাসা থেকে মা-মেয়ের লাশ উদ্ধার' * 'ফকির আলমগীরের মৃত্যুতে শোক জানালেন তথ্যমন্ত্রী ও সংস্কৃতিক প্রতিমন্ত্রী' * 'ভারতের মহারাষ্ট্রে বন্যা ও ভূমিধসে নিহত ১২৯' * 'বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৪১ লাখ ৬০ হাজার' * 'গণসংগীতশিল্পী ফকির আলমগীর আর নেই' * 'কঠোর লকডাউন অমান্য করায় রাজধানীতে গ্রেফতার ৪০৩' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১৬৬, শনাক্ত ৬৩৬৪' * 'তিব্বত সীমান্ত পরিদর্শন করলেন চিনা প্রেসিডেন্ট শি জিনপিং'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'সেলফি তুলতে গিয়ে ৩ যুবক প্রবল স্রোতে, দুজনের মৃত্যু

03-07-2021 | 12:38 pm
বিচিত্র পৃথিবী

ভারতের পশ্চিমবঙ্গে ভরা বর্ষায় নদীতে নেমে মোবাইলে সেলফি তুলতে গিয়ে ৩ যুবক প্রবল স্রোতে ভেসে গেছেন।

ডেস্ক : ভরা বর্ষায় নদীতে নেমে মোবাইলে সেলফি তুলতে গিয়ে ভারতের পশ্চিমবঙ্গে ৩ যুবক প্রবল স্রোতে ভেসে গেছেন। এর মধ্যে দুই যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার মালদার পুখুরিয়া থানার মাগুরায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন- বিবেক রোশন (২২) ও আসিফ হোসেন (২২)।

এছাড়া আনোয়ার শেখ নামের এক যুবককে জীবিত উদ্ধার করা হয়েছে। হাসপাতালে চিকিৎসা চলছে তার।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ভরা বর্ষায় মহানন্দা নদীর স্লুইস গেটটি খুলে দিয়েছে সেচ দপ্তর। সেখানে নেমে গত কয়েকদিন ধরে দাপাদাপি করছে স্থানীয় কিছু যুবক।

শুক্রবার কুতুবগঞ্জের বাসিন্দা তিন যুবক জলকেলি করতে যান। প্রবল স্রোতে দাঁড়িয়ে সেলফি তোলার চেষ্টা করেন তারা। এরপর একসঙ্গে ভেসে যান তিনজনই।

এ সময় স্থানীয়দের চেষ্টায় দুজনের নিথর দেহ উদ্ধার হয়। আর একজনকে জীবিত অবস্থায় উদ্ধার করে সামসি হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় প্রশাসনিক গাফিলতির অভিযোগ করেছেন স্থানীয়রা। তাদের অভিযোগ, স্লুইস গেট খোলার পর থেকেই যুবকরা সেখানে নানা রকম বিপজ্জনক কাজকর্ম করছেন। অথচ পুলিশ বাধা দিচ্ছে না।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন