Breaking News
* 'অভিনেত্রী পরীমনি ও দীপু চার দিনের রিমান্ডে' * 'দেশে করোনায় আরো মৃত্যু ২৬৪, শনাক্ত ১২৭৪৪' * 'করোনা পরিস্থিতির অবনতি ঘটায় জরুরি অবস্থা জারি জাপানে' * 'অর্থ-সম্পদের দিকে কোনো নজরই ছিল না কামালের': প্রধানমন্ত্রী * 'করোনা মহামারির মতো দাবানলও বিশ্বের জন্য হুমকি' * 'শেখ কামালের ৭২তম জন্মদিনে আওয়ামী লীগের শ্রদ্ধা' * 'লেবাননে বিমান হামলা চালিয়েছে ইসরাইল' * 'আফগানিস্তানের কান্দাহার প্রদেশের অবস্থা অত্যন্ত নাজুক' * 'রাজশাহী গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৭ জনের মৃত্যু' * 'সাভার সিঙ্গারের ওয়্যারহাউসে ভয়াবহ আগুন'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'পাকিস্তানের পার্লামেন্ট ভবনে তুমুল হট্টগোল ও ধস্তাধস্তি'

16-06-2021 | 02:52 pm
আন্তর্জাতিক

পাকিস্তানের পার্লামেন্ট ভবনে বাজেট বক্তব্য দেওয়ার সময় বিরোধীদলের সঙ্গে সরকারদলীয় পার্লামেন্ট সদস্যদের তুমুল হট্টগোল ও ধস্তাধস্তির ঘটনা ঘটেছে।

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের পার্লামেন্ট ভবনে বাজেট বক্তব্য দেওয়ার সময় বিরোধীদলের সঙ্গে সরকারদলীয় পার্লামেন্ট সদস্যদের তুমুল হট্টগোল ও ধস্তাধস্তির ঘটনা ঘটেছে। এতে একজন নারী সদস্য সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার দেশটির বিরোধীদলীয় নেতা শেহবাজ শরিফের বক্তৃতা চলাকালীন এই ধস্তাধস্তির ঘটনা ঘটে। খবর ডেইলি ডনের।

খবরে বলা হয়, পাকিস্তানের বিরোধীদলীয় নেতা শেহবাজ শরিফ যখন ২০২১-২২ অর্থবছরের বাজেট বক্তব্য দিচ্ছিলেন তখন উচ্চস্বরে তার বক্তব্যের প্রতিবাদ করেন ক্ষমতাসীন দলের সদস্যরা। এরপর তারা একে অপরের মুখোমুখি হয়ে আপত্তিকর বাক্যবিনিময় শুরু করেন। মুহূর্তের মধ্যেই অধিবেশন কক্ষ উত্তপ্ত হয়ে ওঠে। তুমুল হট্টগোলের এক পর্যায়ে আইনপ্রণেতারা ধস্তাধস্তি করেন। একদল অপর দলকে লক্ষ্য করে হাতে থাকা বাজেটের কপি ছুড়ে মারেন।

এ সময় ক্ষমতাসীন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পিটিআই’র নারী সংসদ সদস্য মালেকা বোখারির চোখে বাজেটের একটি কপি লাগায় তিনি আহত হন। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে।

পাকিস্তানের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী এই ঘটনার জন্য বিরোধীদলকে দায়ী করেছেন। বলেছেন, তাদের এক সদস্য আপত্তিকর শব্দ ব্যবহার করলে পিটিআইয়ের কয়েকজন ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখান।

অন্যদিকে পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের নেতা শেহবাজ এক টুইট বার্তায় পিটিআইকে ফ্যাসিবাদী দল হিসেবে উল্লেখ করেছেন। সেখানে তিনি লিখেছেন, আজ পুরো জাতি তাদের টেলিভিশনের পর্দায় দেখেছেন কীভাবে ক্ষমতাসীন দল গুণ্ডামি দেখেছেন। এটি প্রমাণ করে ইমরান খান ও তার দল নৈতিকভাবে কতটা নিচে নেমে গেছে। পিটিআই একটি ফ্যাসিবাদী ও নিপীড়নকারী দলে পরিণত হয়েছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন