Breaking News
* 'অভিনেত্রী পরীমনি ও দীপু চার দিনের রিমান্ডে' * 'দেশে করোনায় আরো মৃত্যু ২৬৪, শনাক্ত ১২৭৪৪' * 'করোনা পরিস্থিতির অবনতি ঘটায় জরুরি অবস্থা জারি জাপানে' * 'অর্থ-সম্পদের দিকে কোনো নজরই ছিল না কামালের': প্রধানমন্ত্রী * 'করোনা মহামারির মতো দাবানলও বিশ্বের জন্য হুমকি' * 'শেখ কামালের ৭২তম জন্মদিনে আওয়ামী লীগের শ্রদ্ধা' * 'লেবাননে বিমান হামলা চালিয়েছে ইসরাইল' * 'আফগানিস্তানের কান্দাহার প্রদেশের অবস্থা অত্যন্ত নাজুক' * 'রাজশাহী গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৭ জনের মৃত্যু' * 'সাভার সিঙ্গারের ওয়্যারহাউসে ভয়াবহ আগুন'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'চট্টগ্রামে মাদকবাহী মাইক্রোবাসের ধাক্কায় দুই পুলিশ সদস্য নিহত'

11-06-2021 | 03:32 pm
মহানগর

চট্টগ্রামে মাদকবাহী মাইক্রোবাসের ধাক্কায় নিহত হয়েছেন চান্দগাঁও থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কাজী সালাহ উদ্দীন।

চট্টগ্রাম : চট্টগ্রামে মাদকবাহী মাইক্রোবাসের ধাক্কায় নিহত হয়েছেন চান্দগাঁও থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কাজী সালাহ উদ্দীন (৩৮)। গাড়িটিতে মাদক বহন করা হচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে চান্দগাঁওয়ের কাপ্তাই রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত এএসআইয়ের বাড়ি লক্ষীপুর সদর উপজেলার দক্ষিণ জয়পুর এলাকায়।

এ ঘটনায় মো. মাসুম (২৬) নামে আরেক পুলিশ সদস্য আহত হয়েছেন। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমির হোসেন।

তিনি বলেন, ভোররাতে এএসআই কাজী সালাহ উদ্দীন কাপ্তাই রাস্তার মাথা এলাকায় দায়িত্ব পালন করছিলেন। একটি মাইক্রোবাসে করে মাদকদ্রব্য নেয়া হচ্ছে- গোপন সূত্রে এমন খবর পেয়ে তিনি ওই মাইক্রোবাসকে থামানোর সঙ্কেত দেন। কিন্তু গাড়িটি না থামিয়ে কর্তব্যরত পুলিশ সদস্যদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই কাজী সালাউদ্দিন নিহত হন। এ ঘটনায় মো. মাসুম নামে আরেক পুলিশ সদস্য আহত হয়েছেন।

এসআই মো. আমির আরও বলেন, ঘটনার পর মাইক্রোবাসটিকে জব্দ করা সম্ভব হলেও অভিযুক্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন