Breaking News
* 'দেশে করোনায় আরো মৃত্যু ২৬৪, শনাক্ত ১২৭৪৪' * 'করোনা পরিস্থিতির অবনতি ঘটায় জরুরি অবস্থা জারি জাপানে' * 'অর্থ-সম্পদের দিকে কোনো নজরই ছিল না কামালের': প্রধানমন্ত্রী * 'করোনা মহামারির মতো দাবানলও বিশ্বের জন্য হুমকি' * 'শেখ কামালের ৭২তম জন্মদিনে আওয়ামী লীগের শ্রদ্ধা' * 'লেবাননে বিমান হামলা চালিয়েছে ইসরাইল' * 'আফগানিস্তানের কান্দাহার প্রদেশের অবস্থা অত্যন্ত নাজুক' * 'রাজশাহী গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৭ জনের মৃত্যু' * 'সাভার সিঙ্গারের ওয়্যারহাউসে ভয়াবহ আগুন' * 'বিশ্বে করোনায় মৃত্যু ৪২ লাখ ৬৯ হাজার'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'উপসচিব লোকমান আহমেদ সাময়িক বরখাস্ত'

16-04-2021 | 03:36 am
প্রশাসন

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) মো. লোকমান আহমেদকে সাময়িক বরখাস্ত করেছে সরকার।

ঢাকা: অসদাচরণের অভিযোগে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) মো. লোকমান আহমেদকে সাময়িক বরখাস্ত করেছে সরকার।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শেখ ইউসুফ হারুন সাক্ষরিত প্রজ্ঞাপনে তাকে বরখাস্ত করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, লোকমান আহমেদের বিরুদ্ধে প্রাপ্ত অসদাচরণের অভিযোগের পরিপ্রেক্ষিতে সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা, ২০১৮ এর বিধি ৩ (খ) অনুযায়ী বিভাগীয় ব্যবস্থা গ্রহণের সিদ্বান্ত গৃহীত হয়েছে এবং বিধিমালার বিধি ১২ (১) অনুযায়ী কর্তৃপক্ষ তাকে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা প্রয়োজন ও সমীচীন। সেহেতু এ বিধিমালার বিধি ১২ (১) অনুযায়ী তাকে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো।

সাময়িক বরখাস্তকালে তিনি বিধি অনুযায়ী ভাতা প্রাপ্য হবেন বলেও প্রজ্ঞাপনে বলা হয়।

ওএসডি হওয়ার আগে তিনি সংসদ সচিবালয়ে কর্মরত ছিলেন বলে জানায় জনপ্রশাসন মন্ত্রণালয়।

তার বিরুদ্ধে অভিযোগ, তিনি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে দুর্ব্যবহার, নানা অপকর্ম, সরকারি কোয়ার্টারের প্রতিবেশী কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের সঙ্গে আচরণ করেছেন।

এসব অভিযোগে তার বিরুদ্ধে মতিঝিল, শাহবাগ ও রমনা থানায় ৬টি জিডি করা আছে। তাদের মধ্যে একজন অতিরিক্ত সচিবও জিডি করেছেন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন