Breaking News
* তিন দিনে ইউক্রেনের ৩ হাজার ৭১৫ সেনা নিহত * গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনা শনাক্ত ২১ হাজার, মৃত্যু ২৫৪ * যুক্তরাষ্ট্রে হাইস্কুল গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে গুলি, নিহত ২ * ওয়ারীতে গ্যাসলাইনে আগুন, দগ্ধ ৬ * গ্রেফতার এড়াতে লাহোর হাইকোর্টে পিটিশন বুশরা বিবির * ইসরায়েলি সৈন্যদের গুলিতে ফিলিস্তিনি শিশুর মৃত্যু * জাতিসংঘের সহায়তায় বিএনপির সঙ্গে আলোচনা হতে পারে: আমু * শ্রম আইন নিয়ে সরকারের বক্তব্য জানতে চেয়েছেন মার্কিন রাষ্ট্রদূত * কাঙ্ক্ষিত স্যাংশন না পেয়ে মির্জা ফখরুল প্রলাপ বকছেন : কাদের * মূল্যস্ফীতির লাগাম টানতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

আওয়ামী লীগ এখন জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে ক্ষমতায় থাকতে বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। আপনি কি তাঁদের সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

ইবতেদায়ী মাদরাসা প্রাইমারীর ন্যায় জাতীয়করণ করার দাবি

26-12-2017 | 07:30 pm
শিক্ষা

আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে মাদরাসা বোর্ড কর্তৃক রেজিঃ প্রাপ্ত সকল স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা প্রাইমারীর ন্যায় জাতীয়করণ করার জন্য প্রধানমন্ত্রী এবং শিক্ষা মন্ত্রীর হস্থক্ষেপ কামনা করেন।

রাসেল আহমেদ: বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতির মহাসচিব কাজী মোখলেছুর রহমান দাবি করেন, ইবতেদায়ী মাদরাসা প্রাইমারীর ন্যায় জাতীয়করণ করতে হবে।

মঙ্গলবার বিকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (সাগর-রুনি) মিলনায়তনে বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির উদ্যোগে “মহান বিজয় দিবস ২০১৭” উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়

বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতির সভাপতি আলহাজ্ব কাজী রুহুল আমিন চৌধুরীর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন এ.কে.এম. জাকির হোসেন ভূঞা, অতিরিক্ত সচিব (প্রশাসন), কারিগরি ও মাদরাসা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়, ঢাকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহাসচিব, নিকাহ্ ও তালাক রেজিষ্ট্রার সমিতি, সহ-সম্পাদক কেন্দ্রীয় উপকমিটি, বাংলাদেশ আওয়ামীলীগ ও প্রধান উপদেষ্টা বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির সাগর আহম্মেদ শাহীন , জাকির হোসেন ভূইয়া, কে এম কাওসার আলী,মুফিত মাসুম বিল্লাহ নাফিয়ী , হাফেজ মাওলানা মোহাম্মদ আনোয়ার হোসেন জুয়েল, সভাপতি বাংলাদেশ আওয়ামী ওলামালীগ কেন্দ্রীয় কমিটি।

বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতির মহাসচিব কাজী মোখলেছুর রহমান বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারবর্গ এবং ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে যারা শহীদ হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা এবং তাদের আত্মার মাগফেরাত কামনা এবং যুদ্ধে অংশগ্রহণকারী মুক্তিযোদ্ধাদের প্রতি সমবেদনা জানান।

তিনি আরো বলেন- স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার নীতিমালা চূড়ান্ত করার লক্ষে আজ সকালে ও মন্ত্রণালয়ে মিটিং হয়েছে তার জন্য বর্তমান সরকারকে তিনি ধন্যবাদ জানান। এবং আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে মাদরাসা বোর্ড কর্তৃক রেজিঃ প্রাপ্ত সকল স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা প্রাইমারীর ন্যায় জাতীয়করণ করার জন্য প্রধানমন্ত্রী এবং শিক্ষা মন্ত্রীর হস্থক্ষেপ কামনা করেন।

আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি মাওলানা মোঃ শাহজাহান, দপ্তর সম্পাদক ইনতাজ বিন হাকিম, এবিএম আব্দুল কুদ্দুস, মোঃ সামছুল আলম, সরদার কামাল উদ্দিন, আব্দুর রাজ্জাক, নাসরিন বেগম, ফেন্সী খাতুন, আব্দুর রশিদ, আলতাফ হোসেন, মোখলেছুর রহমান, আব্দুল হান্নান, রেজাউল করিম, মফিজুল, আবুল কালাম আজাদ, আমিরুল ইসলাম, আব্দুল কাদের, আব্দুর রহিম, আনোয়ার, প্রমুখ।

কমেন্ট

attenteft :

Although determined on a case by case basis, most often this procedure is done under local anesthesia allowing for a shorter time for patients in surgery and quicker post operative recovery <a href=http://buycialis.homes>buy cialis cheap</a>

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন