Breaking News
* 'অর্থ পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে সরকার': তথ্যমন্ত্রী * 'আট পদের ওষুধের নিবন্ধন বাতিল করেছে বাংলাদেশ ঔষধ প্রশাসন অধিদপ্তর' * 'বাংলাদেশে এক দুর্বিষহ সংকট প্রচণ্ড গতিতে ধেয়ে আসছে': রিজভী * 'রাজধানীর গুলশান এলাকায় অভিযানে ৫০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার' * নিউইয়র্কের বাফেলো শহরে গির্জার বন্দুকধারীর গুলিতে নিহত ১' * পাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় শিশু-সেনাসহ নিহত ৬' * 'গত ২৪ ঘন্টায় বিশ্বে করোনায় মৃত্যু ৫৪৮' শনাক্ত ৩ লাখ ১৫৩৩০' * 'হাসপাতালে ভর্তি সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক' * 'তরুণ সমাজ আগামীর দৃশ্যপট বদলে সোনালি ভবিষ্যৎ বয়ে আনবে': তথ্যমন্ত্রী * ভারতে গ্রেফতার পি কে হালদার মতো ব্যক্তি দেশে আর কতজন আছে? প্রশ্ন ফখরুলের
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
'অর্থ পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে সরকার': তথ্যমন্ত্রী 'ফের মার্কিন ডলারের বিপরীতে টাকার মান কমিয়েছে ৮০ পয়সা' 'আট পদের ওষুধের নিবন্ধন বাতিল করেছে বাংলাদেশ ঔষধ প্রশাসন অধিদপ্তর' আসন্ন ঈদুল আজহা উপলক্ষে রাজধানীতে ১৭টি অস্থায়ী পশুর হাট বসানোর প্রস্তুতি সিলেটের বন্যা পরিস্থিতি আরও নাজুক হতে পারে 'বাংলাদেশে এক দুর্বিষহ সংকট প্রচণ্ড গতিতে ধেয়ে আসছে': রিজভী 'রাজধানীর গুলশান এলাকায় অভিযানে ৫০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার' আজ চলতি বছরের পূর্ণ চন্দ্রগ্রহণ নিউইয়র্কের বাফেলো শহরে গির্জার বন্দুকধারীর গুলিতে নিহত ১' 'ভারতের রাজধানীতে তাপমাত্রা পৌঁছেছে ৪৯ ডিগ্রি সেলসিয়াস'

POOL

দেশের অভ্যন্তরে এবং আন্তর্জাতিক অঙ্গনে দেশবিরোধী ও জনগণের স্বার্থ পরিপন্থী নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

ইবতেদায়ী মাদরাসা প্রাইমারীর ন্যায় জাতীয়করণ করার দাবি

26-12-2017 | 07:30 pm
শিক্ষা

আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে মাদরাসা বোর্ড কর্তৃক রেজিঃ প্রাপ্ত সকল স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা প্রাইমারীর ন্যায় জাতীয়করণ করার জন্য প্রধানমন্ত্রী এবং শিক্ষা মন্ত্রীর হস্থক্ষেপ কামনা করেন।

রাসেল আহমেদ: বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতির মহাসচিব কাজী মোখলেছুর রহমান দাবি করেন, ইবতেদায়ী মাদরাসা প্রাইমারীর ন্যায় জাতীয়করণ করতে হবে।

মঙ্গলবার বিকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (সাগর-রুনি) মিলনায়তনে বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির উদ্যোগে “মহান বিজয় দিবস ২০১৭” উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়

বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতির সভাপতি আলহাজ্ব কাজী রুহুল আমিন চৌধুরীর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন এ.কে.এম. জাকির হোসেন ভূঞা, অতিরিক্ত সচিব (প্রশাসন), কারিগরি ও মাদরাসা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়, ঢাকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহাসচিব, নিকাহ্ ও তালাক রেজিষ্ট্রার সমিতি, সহ-সম্পাদক কেন্দ্রীয় উপকমিটি, বাংলাদেশ আওয়ামীলীগ ও প্রধান উপদেষ্টা বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির সাগর আহম্মেদ শাহীন , জাকির হোসেন ভূইয়া, কে এম কাওসার আলী,মুফিত মাসুম বিল্লাহ নাফিয়ী , হাফেজ মাওলানা মোহাম্মদ আনোয়ার হোসেন জুয়েল, সভাপতি বাংলাদেশ আওয়ামী ওলামালীগ কেন্দ্রীয় কমিটি।

বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতির মহাসচিব কাজী মোখলেছুর রহমান বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারবর্গ এবং ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে যারা শহীদ হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা এবং তাদের আত্মার মাগফেরাত কামনা এবং যুদ্ধে অংশগ্রহণকারী মুক্তিযোদ্ধাদের প্রতি সমবেদনা জানান।

তিনি আরো বলেন- স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার নীতিমালা চূড়ান্ত করার লক্ষে আজ সকালে ও মন্ত্রণালয়ে মিটিং হয়েছে তার জন্য বর্তমান সরকারকে তিনি ধন্যবাদ জানান। এবং আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে মাদরাসা বোর্ড কর্তৃক রেজিঃ প্রাপ্ত সকল স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা প্রাইমারীর ন্যায় জাতীয়করণ করার জন্য প্রধানমন্ত্রী এবং শিক্ষা মন্ত্রীর হস্থক্ষেপ কামনা করেন।

আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি মাওলানা মোঃ শাহজাহান, দপ্তর সম্পাদক ইনতাজ বিন হাকিম, এবিএম আব্দুল কুদ্দুস, মোঃ সামছুল আলম, সরদার কামাল উদ্দিন, আব্দুর রাজ্জাক, নাসরিন বেগম, ফেন্সী খাতুন, আব্দুর রশিদ, আলতাফ হোসেন, মোখলেছুর রহমান, আব্দুল হান্নান, রেজাউল করিম, মফিজুল, আবুল কালাম আজাদ, আমিরুল ইসলাম, আব্দুল কাদের, আব্দুর রহিম, আনোয়ার, প্রমুখ।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন