Breaking News
* 'বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞায় এবার সব বাণিজ্যিক ব্যাংকের কর্মকর্তারা' * 'অবৈধ সম্পদ অর্জনের মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের জামিনের আবেদন নামঞ্জুর' * '১৫ কিলোমিটার সড়কে হাজার হাজার মানুষের মানববন্ধন' * 'মৎস্য ও খনিজ সম্পদ কাজে লাগানোর ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী' * 'ক্ষমতায় গেলে বিএনপি ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টসহ নিবর্তনমূলক আইন বাতিল করবে' * বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা * 'তেল না পেয়ে পাম্পের মালিকের বাড়িতে আগুন জ্বালিয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা' * 'জো বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছে মস্কো' * কানাডার অন্টারিও ও কুইবেক প্রদেশে ভয়াবহ ঝড়ের আঘাতে নিহত ৪' * 'গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু আট শতাধিক'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
টিএসসিতে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা ৫ মিনিটের ঝড়ে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি 'বিশ্বব্যাপী খাদ্যে প্রচণ্ড ঘাটতি দেখা দিবে, যা বছরের পর বছর স্থায়ী থাকবে' 'বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞায় এবার সব বাণিজ্যিক ব্যাংকের কর্মকর্তারা' 'অবৈধ দখলদারদের কাছ থেকে মিরপুর-১২ নম্বরের পল্লবীর ‘ডি’ ব্লকে অবস্থিত মাঠ উদ্ধারের দাবি' 'অবৈধ সম্পদ অর্জনের মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের জামিনের আবেদন নামঞ্জুর' '১৫ কিলোমিটার সড়কে হাজার হাজার মানুষের মানববন্ধন' "অন্তর্বর্তীকালীন ৫০ শতাংশ মহার্ঘ্য ভাতাসহ ৭ দফা দাবি সরকারি কর্মচারী ঐক্য ফোরামের" 'মৎস্য ও খনিজ সম্পদ কাজে লাগানোর ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী' 'ক্ষমতায় গেলে বিএনপি ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টসহ নিবর্তনমূলক আইন বাতিল করবে'

POOL

দেশের অভ্যন্তরে এবং আন্তর্জাতিক অঙ্গনে দেশবিরোধী ও জনগণের স্বার্থ পরিপন্থী নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'প্রবাসীর স্ত্রীকে নিয়ে আইনজীবী উধাও, গ্রেফতারি পরোয়ানা জারি'

16-01-2022 | 05:26 pm
গ্রাম বাংলার খবর

প্রবাসীর স্ত্রীকে ফুঁসলিয়ে নিয়ে যাওয়ার অভিযোগে করা মামলায় রাজবাড়ীর এক আইনজীবীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

রাজবাড়ী: প্রবাসীর স্ত্রীকে ফুঁসলিয়ে নিয়ে যাওয়ার অভিযোগে করা মামলায় রাজবাড়ীর এক আইনজীবীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। অভিযুক্ত ব্যক্তির নাম নিজাম হায়দার। তিনি রাজবাড়ী জেলা বারের সদস্য।

রাজবাড়ীর ২ নম্বর আমলি আদালত থেকে এ গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। একই সঙ্গে, অভিযুক্ত নারীর বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত।

এর আগে রোববার (১৬ জানুয়ারি) দুপুরে প্রবাসী মোক্তার বিশ্বাস বাদী হয়ে রাজবাড়ীর ২ নম্বর আমলি আদালত ও রাজবাড়ীর নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে অভিযুক্ত আইনজীবীর বিরুদ্ধে দুটি মামলা করেন।

অভিযুক্ত আইনজীবী নিজাম হায়দার রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরটা ইউনিয়নের মালঞ্চী গ্রামের বাসিন্দা। মামলায় নিজাম হায়দারকে ১ নম্বর এবং ওই নারীকে ২ নম্বর আসামি করা হয়েছে।

মামলার বাদী মোক্তার বিশ্বাস পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের মালঞ্চী গ্রামের বাসিন্দা ও অভিযুক্ত আইনজীবীর প্রতিবেশী।

মামলা সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সৌদি আরবে ছিলেন মোক্তার বিশ্বাস। পাঁচ মাস আগে দেশে ফিরে তিনি তার টাকা-পয়সা স্ত্রীর কাছে গচ্ছিত রাখেন। এরপর তিনি আবার সৌদি চলে যান। তিনি প্রবাসে থাকার সুযোগে নিজাম হায়দার তার স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে তোলেন। শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে নিজাম হায়দার তার স্ত্রীকে নিয়ে উধাও হন। যাওয়ার সময় তার স্ত্রীর কাছে গচ্ছিত নগদ চার লাখ ৬০ হাজার টাকা ও ছয়-সাত ভরি স্বর্ণালংকার নিয়ে যান।

বাদীপক্ষের আইনজীবী রফিকুল ইসলাম বলেন, রাজবাড়ীর ২ নম্বর আমলি আদালতে করা মামলায় ১ নম্বর আসামি নিজাম হায়দারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা এবং ২ নম্বর আসামির বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত। রাজবাড়ী নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে করা মামলায় আসামি নিজাম হায়দারের বিরুদ্ধে শোকজসহ ভিকটিমের বিরুদ্ধে সার্চ ওয়ারেন্ট জারি করা করা হয়েছে।

এ বিষয়ে বক্তব্য জানতে অভিযুক্ত আইনজীবী নিজাম হায়দারের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলে বন্ধ পাওয়া যায়।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন