Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক'

08-12-2021 | 11:28 am
গ্রাম বাংলার খবর

কক্সবাজারের টেকনাফে শালবাগান ২৬নং রোহিঙ্গা শিবিরে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে ১৬ এপিবিএন পুলিশ।

কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে শালবাগান ২৬নং রোহিঙ্গা শিবিরে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে ১৬ এপিবিএন পুলিশ। এ সময় তোহা বাহিনীর প্রধানসহ দুজনকে আটক করা হয়।

বুধবার সকালে টেকনাফ ১৬ এপিবিএন পুলিশ ব্যাটালিয়ন অধিনায়ক তারিকুল ইসলাম গণমাধ্যমে পাঠানো এক সংবাদে এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হলো— রোহিঙ্গা ক্যাম্প ২৬-এর নুর মোহাম্মদের ছেলে তোহা (২৩) ও মো. আবুল ফয়েজের ছেলে মো. আব্দুল্লাহ। আটক তোহা ক্যাম্প এলাকার সক্রিয় সন্ত্রাসী গ্রুপ তোহা বাহিনীর প্রধান বলে জানায় ১৬ এপিবিএন।

সূত্র জানায়, মঙ্গলবার সকালে টেকনাফ জাদিমুড়া শালবাগান রোহিঙ্গা শিবিরে সঙ্ঘবদ্ধ একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন খবর আসে। এর ভিত্তিতে ১৬ এপিবিএন পুলিশের দল অভিযান পরিচালনা করে ক্যাম্প-২৬ (শালবাগান)-এর ব্লক-ই/৩ ও ব্লক-এ/৩ এমআরসি-০৮২৫৪, ব্লক-সি, নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্প হতে তাদের আটক করতে সক্ষম হয়।

অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও ৬/৭ ডাকাত পালিয়ে যায়।

আটকদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন